রূপগঞ্জে আগুনে পুড়ল ৪ দোকান


রূপগঞ্জ করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৫:০৯ পিএম, ২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার
রূপগঞ্জে আগুনে পুড়ল ৪ দোকান

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভয়াবহ আগুনে ৪ টি দোকানের মালামাল পুড়ে আনুমানিক দুই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ২৬ মার্চ বৃহস্পতিবার বেলা ১০ টার দিকে উপজেলার রূপসী বাস স্টেশন এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

দোকান মালিক ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার থেকে সরকারি নির্দেশনা অনুযায়ী কোন দোকানী দোকান চালু করেনি। বেলা ১০ টার দিকে স্থানীয়রা একটি ফ্লেক্সিলোডের দোকান থেকে আগুন জ্বলতে দেখে দোকান মালিক ও ডেমরা ফায়ার সার্ভিসকে খবর দেয়। স্থানীয় ও দোকান মালিকরা পানি দিয়ে আগুন নেভানো চেষ্টা করেন। খবর পেয়ে ডেমরা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। এসময় ২ টি ফ্লেক্সিলোডের দোকান, একটি মুদি মনোহরী দোকান ও একটি সেলুনের দোকানের মালা পুড়ে ছাই হয়ে যায়। এ অগ্নিকান্ডের ঘটনায় দুই লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকান মালিকরা দাবি করেন।

ডেমরা ফায়ার সার্ভিসের ইনচার্জ এম এ মান্নান বলেন, রূপসী বাস স্টেশন এলাকায় খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে আগুন নেভাতে সক্ষম হয়। বৈদ্যতিক সর্টসার্কিটের কারণে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ অগ্নিকান্ডের ঘটনায় দুই লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকান মালিকরা দাবি করেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর