বাসায় যান নতুবা ধরে ধরে বাসায় দিয়ে আসবো : নাহিদা বারিক


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:৪৩ পিএম, ৩০ মার্চ ২০২০, সোমবার
বাসায় যান নতুবা ধরে ধরে বাসায় দিয়ে আসবো : নাহিদা বারিক

‘মায়েদের কি মনে হয়না আপনার সন্তানকে বাঁচিয়ে রাখতে। আপনাদের বার বার অনুরোধ করার পরও আপনারা বিনা কারণে বাহিরে বের হয়ে আসছেন। আপনি আমার জন্য না, আপনার নিজের জন্য বাঁচেন, আপনার সন্তানটিকে ঘরে নেন। দিন নাই রাত নাই আমরা বার বার বলে যাচ্ছি বিনা কারণে বাহিরে বের হবেন না। আমি আমার জন্য বলতেছিনা আপনার জন্য বলছি। আপনারা বাসায় যান নতুনা আমরা আপনাকে ধরে ধরে বাসায় দিয়ে আসবো। আপনারা কি কারণে ছোট ছোট বাচ্চা গুলোকে রাস্তায় বের করেছেন।’

৩০ মার্চ সোমবার বিকেলে দেলপাড়া শহীদনগর এলাকায় ত্রাণ বিতরণের সময়ে নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক এ কথা বলেন। করোনাভাইরাসের সংক্রামণ রোধে জনসমাগম প্রতিরোধে তিনি সবাইকে সচেতনতার লক্ষ্যে এ কথা বলেন।

জানা গেছে, ত্রাণ সামগ্রী বিতরণকে কেন্দ্র করে বিকেল থেকে ত্রাণ সামগ্রী নিতে আসাদের ভিড় লক্ষ্য করা যায়। এছাড়া উৎসুক জনতা সহ এলাকাবসী সেখানে ভিড় করে। এই অবস্থা দেখে ইউএনও নাহিদা বারিক মাইক হাতে সবাইকে সচেতন করতে এগিয়ে যান। পরবর্তীতে তিনি অহসায় দুস্থ ও নি¤œবিত্তদের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন। সড়ক দিয়ে চলাচলকারী রিকশা চালক সহ নি¤œবিত্তদের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন।

উল্লেখ্য, করোনাভাইরাস প্রতিরোধে প্রথম থেকে বেশ সক্রিয় অবস্থানে ছিল নাহিদা বারিক। তিনি জনসচেতনা বৃদ্ধিতে নানা কার্যক্রম সহ জনসমাগত এড়াতে নি¤œবিত্তদের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন। এমনকি সর্বশেষ তিনি নিজ বেতনের টাকা দিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করে বেশ প্রশংসিত হয়েছেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর