রাতের আঁধারে প্রধানমন্ত্রীর উপহার পৌছে দিল উপজেলা ছাত্রলীগ


সোনারগাঁও করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ২২ মে ২০২০, শুক্রবার
রাতের আঁধারে প্রধানমন্ত্রীর উপহার পৌছে দিল উপজেলা ছাত্রলীগ

সোনারগাঁয়ে রাতের আধারে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী অসহায়দের ঘরে ঘরে পৌছে দিয়েছে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ। নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের নির্দেশনায় লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দিনমজুর ও হত-দরিদ্র পরিবারের মাঝে ২১ মে গভীর রাত পর্যন্ত এসব উপহার সামগ্রী পৌছে দেন তারা।

এসময় সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বানে নারায়ণগঞ্জের জননেতা শামীম ওসমানের নির্দেশনায় আমরা প্রধানমন্ত্রীর এসব উপহার সামগ্রী অসহায় সাধারণ মানুষদের ঘরে পৌছে দিচ্ছি। এছাড়া সকলকে আমরা করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করছি। আর নিজেদের সাধ্যমত অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করছি।

তারা সাধারণ মানুষের উদ্দেশ্য বলেন, সকলে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকুন এবং করোনা ভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করুন। গুজবে কান না দেয়ার অনুরোধ জানিয়ে সবাইকে সর্বোচ্চ সচেতন ও সতর্কতা অবলম্বন করার আহ্বান জানান তারা। শুরু থেকেই বর্তমানে পর্যায়ক্রমে তাদের এই উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। তাই মানুষকে আতংকিত না হয়ে ঘরে থাকার অনুরোধ করেন তারা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর