গরুর রশি টানলে কোমরে পড়বে : এসপি


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ২৯ জুলাই ২০২০, বুধবার
গরুর রশি টানলে কোমরে পড়বে : এসপি

আসন্ন ঈদ উল আযহা উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থানে বিধি মোতাবেক কুরবানীর পশুর হাট জমে উঠেছে। এসব হাটের আইনশৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ে জেলা পুলিশের পক্ষ থেকে নেওয়া হয়ে়ছে বিভিন্ন উদ্যোগ।

সরেজমিনে তদারকি করতে ২৯ জুলাই বুধবার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পরিদর্শন করেন সদর থানা এলাকার দুইটি হাট।

নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন কড়াইতলা ও কয়লা ঘাট পশুর হাট পরিদর্শনকালে হাটের ইজারাদার ও ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন। তারা নারায়ণগঞ্জ জেলা পুলিশের গৃহীত কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন।

অন্যবারের তুলনায় এবার পশুর হাটে যথেষ্ট শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা আছে বলেও তারা অভিমত ব্যক্ত করেন। পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথেও মতবিনিময়় করেন পুলিশ সুপার।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি এম মোশাররফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুভাস চন্দ্র সাহা, সহকারি পুলিশ সুপার (ট্রাফিক) সালেহউদ্দিন আহম্মেদ, সহকারি পুলিশ সুপার (এসএএফ) মো. রুবেল হক সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

মতবিনিময় সভায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, নারায়ণগঞ্জের হাটগুলোতে দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া তেমন কোন অভিযোগ নেই। সকল স্থানে স্বাভাবিক ও শৃঙ্খল ভাবে চলছে হাট। কোথাও কোন চাঁদাবাজি বা অপ্রীতিকর ঘটনায় সংবাদ নেই। অভিযোগ পাওয়া মাত্র ব্যবস্থা নেবে পুলিশ। আমাদের কাছে দু একটি অভিযোগ এসেছিল আম্মরা তাৎক্ষনিক ব্যবস্থা নিয়েছি। গরুর রশি ধরে টান দিলেই কোমরে রশি পড়িয়ে দেয়া হবে। কোন ধরনের ছাড় দেয়া হবেনা। শুধু হাট নয় ঈদকে কেন্দ্র করে পুরো জেলাতেই সতর্ক অবস্থানে সজাগ দৃষ্টি রেখেছে পুলিশ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর