আড়াইহাজারে ২ পক্ষের সংঘর্ষে আহত ৮


আড়াইহাজার করেসপনডেন্ট | প্রকাশিত: ০৫:২২ পিএম, ০৫ আগস্ট ২০২০, বুধবার
আড়াইহাজারে ২ পক্ষের সংঘর্ষে আহত ৮

আড়াইহাজারে ২ পক্ষের সংঘর্ষে অন্তত ৮জন আহত হয়েছে। ৫ আগস্ট বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা ফতেহপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে মনির ও মোশাররফ গ্রুপের লোকজনের মধ্যে এই ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকালে বগাদী গ্রামের ফাহিম নামের এক অটো চালককে মারধর করে একই গ্রামের মোশাররফ এর লোকজন।

এই নিয়ে বুধবার সকাল ১১টায় ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তালেবের নেতৃত্বে বিচার বসে চেয়ারম্যানের কার্যালয়ে। বিচারের শেষ পর্যায়ে শালিসদার জহিরের উপর হামলা করে। এতে মোশাররফ ও ফাহিমের আত্মীয় মনিরের লোকজন আবারো দা, ছুরি, বল্লম নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে আড়াইহাজার-গোপালদী সড়ক বন্ধ হয়ে যায়। চলে ধাওয়া-পাল্টা ধাওয়া। সংঘর্ষে উভয় পক্ষের ৮ জন আহত হয়। থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে ঘটনা নিয়ন্ত্রণ করেন।

আহতদের মধ্যে হোসেন, জাহাঙ্গীর আলম, জহিরুল ইসলাম, আল-আমিন, বিল্লাল হোসেন, আলমগীর ও জালাল মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর