paradise

ছয় শতাধিক অসহায় মানুষের চোখের সেবা দিলো মাসদাইর যুব উন্নয়ন কমিটি


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৮, বুধবার
ছয় শতাধিক অসহায় মানুষের চোখের সেবা দিলো মাসদাইর যুব উন্নয়ন কমিটি

নারায়ণগঞ্জ শহরে মাসদাইর এলাকায় তিনদিনে ছয় শতাধিক অসহায় সুবিধা বঞ্চিত মানুষের বিনামূল্যে চক্ষু সেবা দেওয়া হয়েছে। এর মধ্যে অর্ধশতাধিক মানুষকে চোখের অপরাশেন করা হয়।

১৯ সেপ্টেম্বর বুধবার বিকেলে চোখের অপরাশেনের মধ্যে দিয়ে ওই কর্মসূচির সমাপ্ত ঘোষণা করা হয়। মাসদাইর যুব উন্নয়ন কমিটির সভাপতি চৌধুরী মো. আরিফের নিজেস্ব উদ্যোগে গত ৯ সেপ্টেম্বর থেকে পশ্চিম মাসদাইর এলাকার মহানগর আইডিয়াল স্কুলের ওই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মাসদাইর যুব উন্নয়ন কমিটির সভাপতি চৌধুরী মো. আরিফের সভাপতিত্বে উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউনিয়নের চেয়ারম্যান আসাদ্দুজ্জামান, ৮নং ওয়ার্ডের সদস্য আতাউর প্রধান, ৭নং ওয়ার্ডের সদস্য জাকির হোসেন, রোটারী ক্লাব অব রিভার সাইড নারায়ণগঞ্জ এর প্রেসিডেন্ট এমএ মতিন প্রমুখ।

চৌধুরী মো. আরিফ জানান, মানুষের সেবার লক্ষ্যে এ আয়োজন করা হয়। এ নিয়ে চতুর্থ বারের মতো বিনামূল্যে এ আয়োজন করা হয়েছে। প্রতিবারই মানুষের চোখের জন্য ওষুধ, পরীক্ষা সহ প্রয়োজনে অপরাশেন করা হয়।  ৯ সেপ্টেম্বর ডাক্তার পরীক্ষা করে রোগীদের নির্বাচন করেন যাদের অপরাশেন করতে হবে। ১৭ সেপ্টেম্বর অপরাশেন করতে ঢাকা লায়ন্স ক্লাবে নিয়ে যাওয়া হয়। সেখানেই বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকলের চোখের অপরাশেন করা হয়। এছাড়াও যাদের অপরাশেন প্রয়োজন হয়নি তাদের মধ্যে ওষুধ বিতরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর