rabbhaban

শিশু মিহাদকে বাঁচাতে এগিয়ে আসুন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৪:০৬ পিএম, ২৭ মার্চ ২০১৯, বুধবার
শিশু মিহাদকে বাঁচাতে এগিয়ে আসুন

ফুটফুটে এক ছোট্ট শিশু মিহাদ। বয়স ৮ বছর। বন্দরের চৌরাপাড়া কবি নজরুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়াশোনা করে। যে বয়সে ছুটোছুটি ও দুরন্তপনায় বাড়িঘর মাতিয়ে রাখার কথা সে বয়সে মিহাদ কিডনী ও লিভার রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর প্রহর গুণছে।

৭ মাস আগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছে মিহাদ। বর্তমানে টাকার অভাবে তার  চিকিৎসা বন্ধ। নারায়ণগঞ্জের বন্দরের দেউলী চৌরাপাড়া এলাকার দরিদ্র পরিবারের সন্তান সে। তার চিকিৎসায় প্রচুর টাকা দরকার। মিহাদের বাবা আলআমিন মিয়া একজন দিনমজুর। তার পক্ষে ছেলের চিকিৎসা চালিয়ে নেয়া সম্ভব হচ্ছে না।

শিশু মিহাদ বর্তমানে অর্থাভাবে বিনা চিকিৎসায় যন্ত্রণাকাতর দিনযাপন করছে। এ অবস্থায় মিহাদের চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান সহ দেশের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন করেছে তার দরিদ্র পরিবার। আপনার দেয়া সামান্য সাহায্যে সৃষ্টিকর্তার মহিমায় বেঁচে উঠবে শিশু মিহাদ।

সাহায্য পাঠাবার ঠিকানা : তাজমহল, প্রযত্মে আঃ মান্নান, গ্রামঃ চৌরাপাড়া, পোঃ লক্ষণখোলা, থানাঃ বন্দর, নারায়ণগঞ্জ। সঞ্চয়ী হিসাব নম্বর ২০৮৫১০, জনতা ব্যাংক গোদনাইল শাখা, নারায়ণগঞ্জ। বিকাশ নং ০১৮৩১০১২৮৪২।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর