rabbhaban

দৃষ্টি শক্তি ফিরে পেতে চায় আনোয়ার


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ০১ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার
দৃষ্টি শক্তি ফিরে পেতে চায় আনোয়ার

গত বছর নভেম্বরের ২৭ তারিখে হঠাৎ ব্রেন স্ট্রোক করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন নারায়ণগঞ্জের একটি পোশাক কারখানার কাটিং সেকশনের এজিএম মোঃ আনোয়ার হোসেন। এর পরেই দুই চোখের দৃষ্টি শক্তি হারিয়ে ফেলেন তিনি। ডাক্তারের শরণাপন্ন হয়ে চিকিৎসা নিয়ে এখন ঝাপসা দেখতে পান আনোয়ার। কিন্তু পুরোপুরি দেখতে পাননা।

এমতাবস্থায় চোখের দৃষ্টি শক্তি ৭০ থেকে ৮০ শতাংশ ফিরে পাওয়া সম্ভাবনা জানিয়েছে বেইজিং পুহুয়া ইন্টারন্যাশনাল হাসপাতাল। সেখানে চিকিৎসা নিতে প্রায় ২৫ লাখ টাকার প্রয়োজন। যা এই মুহূর্তে আনোয়ার হোসেনের সাধ্যের বাইরে। তাই মানবিক দিক থেকে দেশবাসীর কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি। তাঁর এই দুঃসময়ে কেউ পাশে এসে দাঁড়ালে সারা জীবন চিরকৃতজ্ঞ থাকবেন তিনি।

আনোয়ার হোসেন বলেন, এত টাকা খরচ করে চিকিৎসা করার সামর্থ আমার নেই। তাই আমি সকলের দৃষ্টি আকর্ষণ করছি। আমার সবকিছু বিবেচনা করে আপনাদের সকলের আর্থিক সহযোগিতা আমাকে এবং আমার পরিবারকে বাঁচাতে পারে। আমি আমার ফেসবুক বন্ধুগণ ও প্রবাসী আত্মীয় স্বজনদের সহযোগীতা কামনা করছি।

সাহায্যের জন্য- মোঃ আনোয়ার হোসেন, ইসলামী ব্যাংক, ভুলতা ব্রাঞ্চ, এ/সি-২০৫০২৮০০২০০৮৬০৩১৫; বিকাশ পার্সোনাল-০১৬৪৮০৪৮০২০, ০১৭১১২০০১২৬, ০১৬৮৭০৯৪১৫৫, ০১৬২৫৭০৩৪৮৪, ০১৭৩৫২৮৫১৭৬।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর