নারী শিশু সহ অসহায় ৪০০ জন পেলেন বিনামূল্যে ডাক্তারী পরামর্শ ওষুধ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:১১ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২০, রবিবার
নারী শিশু সহ অসহায় ৪০০ জন পেলেন বিনামূল্যে ডাক্তারী পরামর্শ ওষুধ

নারায়ণগঞ্জের সদর উপজেলায় ৪ শতাধিক অসহায় সুবিধা বঞ্চিত নারী, শিশু সহ বিভিন্ন বয়সের মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। একই সঙ্গে বিভিন্ন রোগের ওষুধ বিতরণ করা হয়।

১৬ ফেব্রুয়ারী রোববার সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত উপজেলার বক্তাবলী এলাকার রওশন মেম্বারের বাড়িতে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে ওই চিকিৎসা সেবা দেওয়া হয়।

আলহাজ আব্দুল কাদের ফাউন্ডেশেনের উদ্যোগে ও শহরের বঙ্গবন্ধু সড়কের পাশে সিটি লাইফ হাসপাতালের সার্বিক সহযোগিতায় ওই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

এসময় ডাক্তার ছিলেন এফসিপিএস (গাইনী) আশরাফুন নাহার সুইট, এমবিবিএস ডা. তৈয়বা সুলতানা রতœা, এমবিবিএস ডা. মৌরীন আক্তার, এমবিবিএস ডা. সাকুরা জাহান ও ডা. মাঈনুদ্দিন আহমেদ রিগেন।

মেডিকেল ক্যাম্পের সার্বিক তত্ত্বাবধানে থাকা সিটি লাইফ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এমডি কবির হোসেন জানান, সিটি লাইফ হাসপাতালের পক্ষ থেকে বিভিন্ন সময় ফ্রি মেডিকেল ক্যাম্প করা হয়। অসহায় সুবিধা বঞ্চিত মানুষের স্বাস্থ্য সেবার জন্য। যার ধারাবাহিকতায় এ আয়োজন করা হয়েছে। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। সুবিধা বঞ্চিত অসহায় মানুষের পাশে সব সময় সিটি লাইফ ছিল ভবিষ্যতেও থাকবে।

তিনি আরো বলেন, এদিন সকাল থেকে দুপুর পর্যন্ত নারীদের গাইনী, নারী ও পুরষকে মেডিসিন ও শিশুদের চিকিৎসা সেবা দেয়া হয়। এছাড়াও ফ্রি ডায়াবেটিস পরীক্ষা করা হয়। ৪ শতাধিক নারী, শিশু ও পুরুষ চিকিৎসা সেবা নেয়।

এসময় উপস্থিত ছিলেন সিটি লাইফ হাসপাতালের পরিচালক তোফাজ্জল হোসেন দেওয়ান, আহমেদ দেওয়ান, ম্যানেজার গোলাম মোস্তফা টিপু সহ হাসপাতালের অন্যান্য কর্মকর্তারা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর