ঈদ শপিংয়ের অর্থ দিয়ে অসহায়দের পাশে সাংবাদিক মহিউদ্দিন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ১৭ মে ২০২০, রবিবার
ঈদ শপিংয়ের অর্থ দিয়ে অসহায়দের পাশে সাংবাদিক মহিউদ্দিন

বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিতে পরিবারের ঈদের শপিংয়ের অর্থ দিয়ে এবার হতদরিদ্র মানুষের জন্য ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন বন্দর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকি।

রবিবার (১৭ মে) সকালে নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী বন্দর প্রেসক্লাব মিলনায়তনে ২৮১ পরিবারের সদস্যদের কাছে এসব ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

স্থানীয় বন্ধন ওয়াই ফাই. ডট নেট’র ব্যাবস্থাপনা পরিচালক ও বন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দীকি’র নিজ অর্থায়নে এসব নিম্নবিত্ত পরিবারের মধ্যে পোলাও এবং খিচুরির চাল, সেমাই ও চিনি বিতরণ করা হয়।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন কমল খান,প্রধান উপদেষ্টা জি.এম.মাসুদ,উপদেষ্টা আতাউর রহমান ও সরদার মোঃ আলীম, সিনিয়র সহ-সভাপতি মোঃ কবির হোসেন, সহ-সভাপতি কাজিম আহম্মেদ, যুগ্ম সম্পাদক হাজী মোঃ নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ আমির হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক মেহেবুব মিয়া, নির্বাহী সদস্য নুরুজ্জামান মোল্লা, সদস্য মাহফুজুল আলম জাহিদ,জি এম সুমন,দীন ইসলাম দীপু, শাহজামাল, মেহেদী হাসান রিপন।

এমন ভয়াবহ পরিস্থিতিতে সবাইকে সাধ্যমতো সহযোগিতার জন্য অনুরোধ জানিয়ে সাংবাদিক মহিউদ্দিন সিদ্দীকি বলেন, মহামারী করোনা ভাইরাস ক্রমেই ভয়াবহ রুপ নিচ্ছে। মরণঘাতী কভিট-১৯ এর সংক্রমণ ঠেকাতে সরকারের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেক গ্রহন করা হয়েছ। ইতিমধ্যে ঘোষনা করা হয়েছে এক লাখ কোটি টাকার প্রণোদনা। হতদরিদ্র মানুষের পাশে থেকে নিজ নিজ অবস্থান থেকে সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছেন সবাই।করোনা যুদ্ধে চিকিৎসক,আইনশৃঙ্খলা বাহিনী ও সংবাদকর্মী’রা সামনে থেকে লড়াই চালিয়ে যাচ্ছেন। জাতির যেকোন সংকটে অগ্রনী ভূমিকায় ছিলেন, আছেন এবং থাকবেন সংবাদকর্মী’রা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর