rabbhaban

আড়াইহাজারবাসীর জন্য সবটুকু দিতে রাজী : আজাদ


আড়াইহাজার করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:২৬ পিএম, ০৪ অক্টোবর ২০১৭, বুধবার
আড়াইহাজারবাসীর জন্য সবটুকু দিতে রাজী : আজাদ

আগামী জাতীয় সংসদ নির্বাচনের দামামা এখন থেকেই শুরু হয়ে যাচ্ছে। এ নির্বাচন উপলক্ষ্যে কী ভাবছেন নারায়ণগঞ্জের রাজনীতিকেরা। সে নিয়ে নিউজ নারায়ণগঞ্জের ধারাবাহিক প্রতিবেদন।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, নারায়ণগঞ্জের মধ্যে সবচেয়ে অবহেলিত হচ্ছে আড়াইহাজার, এ আড়াইহাজারের মানুষের উন্নয়নের জন্য, তাদের চাহিদা পূরণের জন্য প্রয়োজনে নিজের সবটুকু বিলিয়ে দিতেও কার্পণ্য করবোনা। আড়াইহাজারবাসীর সাথে আমার আত্মার সম্পর্ক। আড়াইহাজার বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাশে আমি সবসময় ছিলাম, আছি ভবিষ্যতেও থাকবো।

নারায়ণগঞ্জ-২ আসনের আড়াইহাজারে কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ গণসংযোগ ও দলের নেতাকর্মীদের নিয়ে কাজ করছেন। একই আসনে বিএনপির কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক বদরুজ্জামান খসরু ও সদস্য আতাউর রহমান আঙ্গুর প্রার্থী হিসেবে রয়েছেন। নির্বাচন নিয়ে নিজের মতামত তুলে ধরে এসব কথা বলেন আজাদ।

তিনি বলেন, বিগত আন্দোলন সংগ্রামে আমি মাঠে ছিলাম তা সকলেই দেখেছে এবং আগামীতেও দলের যে কোন প্রয়োজনে বর্তমান অবৈধ সরকারের হাত থেকে অবরুদ্ধ গণতন্ত্র উদ্ধারের আন্দোলনে আমি মাঠে থাকবো। আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া, দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সহ জিয়া পরিবারের জন্য আমি আমার জীবনের ঝুকি নিতেও রাজি। জিয়া পরিবারের জন্য আমার শেষ রক্তবিন্দু পর্যন্ত আমি কাজ করে যাবো।

আজাদ বলেন, সামনে নির্বাচনে বিএনপি আসলে আমি আড়াইহাজার থেকে মনোনয়নের ব্যাপারে শতভাগ প্রত্যাশী। আড়াইহাজার বিএনপি ছাত্রদল যুবদল স্বেচ্ছাসেবক দল সহ সকল সংগঠনের নেতাকর্মীরা আমার সাথে রয়েছে। আমি তাদের সকল মামলা, আইনী সহায়তা সহ সব ধরনের সহায়তায় পাশে থাকার চেষ্টা করি। বিগত আন্দলন সংগ্রামেও নেতাকর্মীরা আমাকে ডাকার সাথে সাথেই কাছে পেয়েছে।

তিনি বলেন, কাজ করার সুযোগ পেলে আড়াইহাজারে বর্তমানে যে সন্ত্রাসের ত্রাস সৃষ্টি হয়েছে তা নির্মূলে সর্বাত্মক চেষ্টা থাকবে। বর্তমানে সকল স্থানেই ক্ষমতাসীনরা ট্যাক্স বসিয়ে দিয়েছে। এখনো আড়াইহাজারে আমাকে আমার ভাইকে ও আমার দলের নেতাকর্মীদের হত্যা, বিস্ফোরণ, জ্বালাও পোড়াও মামলা দিয়ে হয়রানি করছে তারা।

নারায়ণগঞ্জ-২ আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য হিসেবে রয়েছেন নজরুল ইসলাম বাবু। একই আসনে কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইকবাল পারভেজ আলোচনায় থাকার চেষ্টা করছেন।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর