প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুতি নারায়ণগঞ্জ আওয়ামীলীগের


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:২৩ পিএম, ০৫ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার
প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুতি নারায়ণগঞ্জ আওয়ামীলীগের

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার দেশে ফেরা উপলক্ষে তাকে স্বাগত জানাতে প্রস্তুতি নিচ্ছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ। চিকিৎসা ও জাতিসংঘ অধিবেশন শেষে শনিবার ৭ অক্টোবর দেশে ফিরে আসলে তাকে বিমানবন্দরে স্বাগত জানাতে উপস্থিত থাকবে দলটির জেলা ও মহানগরের নেতাকর্মীরা।

জানা যায়, নেত্রীর আগমন উপলক্ষে নেত্রীকে স্বাগত জানাতে ঢাকায় উপস্থিত থাকতে নেতাকর্মীদের নির্দেশ দিচ্ছেন জেলা ও মহানগর আওয়ামীলীগের শীর্ষ নেতারা। সময় কম থাকায় নেতাকর্মীদের নিয়ে প্রস্তুতি সভা করতে না পারলেও নেতাকর্মীদের মৌখিকভাবে এ নির্দেশনা দেয়া হচ্ছে।

শুধু জেলা ও মহানগর আওয়ামীলীগ নয়, আগামী সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের সংসদীয় আসনগুলোর মনোনয়ন প্রত্যাশীদের পক্ষ থেকেও নেত্রীকে স্বাগত জানাতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নেতারা তাদের অনুগত কর্মীদের ইতোমধ্যে ৭ তারিখ বিমানবন্দর সড়কের নির্ধারিত স্থানে জমায়েত হতে নির্দেশনা দিচ্ছেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই নিউজ নারায়ণগঞ্জকে জানান, আমরা নেত্রীকে স্বাগত জানাতে দলের নেতাকর্মীদের নিয়ে ঢাকায় উপস্থিত হবো। সেখানে আমরা ব্যানার নিয়ে পথের দুপাশে দাঁড়িয়ে নেত্রীকে স্বাগত জানাবো। এ ব্যাপারে জেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের নির্দেশনা দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন নিউজ নারায়ণগঞ্জকে জানান, আমরা মহানগর আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে সেখানে উপস্থিত হবো। কেন্দ্র থেকে নির্দেশনা দেয়া আছে যেন কোনভাবেই আমরা অতিরিক্ত যানজট সৃষ্টি না করি, তাই আমরা নেতাকর্মী নিয়ে সুশৃঙ্খলভাবেই সেখানে উপস্থিত থাকবো।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত নিউজ নারায়ণগঞ্জকে জানান, আমরা সময় কম থাকায় প্রস্তুতি সভা করতে পারিনি কিন্তু আমাদের প্রতিটি থানা, ওয়ার্ডের নেতাকর্মীদের মৌখিকভাবে নির্দেশনা দেয়া হচ্ছে। নেত্রীকে স্বাগত জানাতে মহানগর আওয়ামীলীগের প্রতিটি ইউনিটের নেতাকর্মীরাই বিভিন্ন ব্যানার ফেস্টুন নিয়ে নির্ধারিত স্থানে উপস্থিত থাকবে।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
রাজনীতি এর সর্বশেষ খবর
আজকের সবখবর