আমাকে ‘ব্যবহার’ করুন : শামীম ওসমান


ফতুল্লা করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:২৮ পিএম, ০৫ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার
আমাকে ‘ব্যবহার’ করুন : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান নিজেকে ‘ব্যবহার’ করার আহবান রেখেছেন। তিনি নিজ আসনের সরকারী দপ্তরগুলোর সংশ্লিষ্ট কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেছেন, আমি শামীম ওসমান জানি কিভাবে কাজ আদায় করে নিতে হয়। কাজ তো আমার নিজের জন্য না। কাজগুলো জনগণের জন্য। যেহেতু জনগণ আমাকে এমপি বানিয়েছে চেয়ারে বসিয়েছে সুতরাং তাদের কাজগুলো করা আমার নৈতিক দায়িত্ব। আমার কাজের মাধ্যমে মানুষের মুখে হাসি ফুঁটলে আল্লাহও খুশী হবেন। আমি রাজনীতি করি কিন্তু এখন সেটা জনগনের জন্য আল্লাহকে খুশী করার জন্য। আমার কাছে উন্নয়ন প্রশ্নে কোন দল নাই।

তিনি বলেন, আমি সকল সরকারী কর্মকর্তাদের বলবো আপনারা প্রকল্প তৈরি করুন। প্রয়োজনে চেয়ারম্যান মেম্বারদের সহযোগিতা নিন। তাদেরকে বলবো আপনারা একত্রে বসে পরিকল্পনা প্রকল্প করেন। এসব প্রকল্প তৈরি করে নথি তৈরি করে আমাকে জানান। কাজ আমি বরাদ্দ নিয়ে আসবো। এতে বেশী সময়ের প্রয়োজন না। উন্নয়নের জন্য আমাকে ব্যবহার করুন।

৫ অক্টোবর বৃহস্পতিবার বিকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মাসিক সমন্বয়ক কমিটির সভায় শামীম ওসমান এসব কথা বলেন।

তিনি বলেন, আমার নির্বাচনী এলাকায় শিক্ষা, যোগাযোগ ও আইনশৃংখলা এ ৩টি কাজে গুরুত্ব দিয়ে কাজ করছি। পাশাপাশি মসজিদ, মন্দিরেও। সরকার চাচ্ছেনা আর কোন আরসিসি রাস্তা হোক। চেয়ারম্যানরা প্রচুর বরাদ্দ পেয়ে থাকেন। এ অর্থে কি কি কাজ হয় আমি জানিনা। যেহেতু আমি উন্নয়ন কাজ করি আমার সাথে সমন্ধয় করে নিতে হবে। সারা বাংলাদেশের মধ্যে আমি বেশী টাকা এনেছি আমার নির্বাচনী এলাকার উন্নয়নের জন্য।

তিনি আরো বলেন, ডিএনডি প্রজেক্টের কাজ অচিরেই শুরু হবে। ইতোমধ্যে ৬শ কোটি টাকার প্রজেক্ট পাস হয়েছে। সেনাবাহিনী কাজ নিয়েছে। সেনাবাহিনী কোন কাজ লাভের জন্য করেন না।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসমিন বিনতে জেবিন শেখের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
রাজনীতি এর সর্বশেষ খবর
আজকের সবখবর