রুপগঞ্জে বিএনপিকে দমাতে ভৌতিক মামলা : নুরু


রূপগঞ্জ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৬:৪৫ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার
রুপগঞ্জে বিএনপিকে দমাতে ভৌতিক মামলা : নুরু

সৌদী আরব প্রবাসী নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি এইচ এম নুরুল হক (নুরু) বলেছেন, নারায়ণগঞ্জের রুপগঞ্জসহ বিভিন্ন থানায় দলের নেতাকর্মীদের নামে মিথ্যা বানোয়াট কাল্পনিক গল্প বানিয়ে শুধুমাত্র আগামী নির্বাচনকে টার্গেট করে বিএনপি নেতাকর্মীদের দমাতেই মামলা দায়ের করছে পুলিশ। ঘটনার কোন কিছু না ঘটলেও ভৌতিক এসব মামলায় দলের জেলার শীর্ষ নেতাদের জড়িয়ে তাদেরকে রাজপথ ও নির্বাচনী কার্যক্রমসহ সকল রাজনৈতিক কার্যক্রম থেকে দূরে রাখতে চেষ্টা করছে। এসব করেও তাদের শেষ রক্ষা হবেনা, সময় ফুরিয়ে এসেছে।

সোমবার নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় বিএনপি নেতাকর্মীদের নামে মামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে প্রবাস থেকে দেয়া এক বিবৃতিতে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, মামলা দিয়ে পুলিশ নিজেদেরকে দেশের একটি বিশাল জনগোষ্ঠীর কাছে নিজেদের সম্মান হারাচ্ছে। এভাবে মিথ্যাকে প্রতিষ্ঠিত করতে পুলিশ নিজেরা মাঠে নেমেছে, পাশাপাশি এসব ঘটনার মামলায় আসামীদের গ্রেফতার করে আদালতে দিয়ে আদালতকেও প্রশ্নবিদ্ধ করছে। জনগনের বিপরীকে পুলিশ ও বিচার বিভাগকে দাড় করাতে সরকার মামলার নতুন ষড়যন্ত্রে নেমেছে।

দ্রুত কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা, তার ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার, দলের চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, দলের নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, জেলা শ্রমিক দল নেতা নাসিরউদ্দিন, মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমসহ নারায়ণগঞ্জের সকল পর্যায়ের নেতাকর্মীদের নামে দায়েরকৃত কাল্পনিক ভৌতিক মামলা প্রত্যাহারের দাবি জানান তিনি। এসব মামলায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে এসব মামলার জবাব বাংলাদেশের মানুষ শিগ্রই দেবে বলে হুঁশিয়ারি দিয়ে অবৈধ সংসদ সদস্যদের এসব মামলা মামলা খেলা থেকে দূরে থাকতে অনুরোধ করেন তিনি।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
রাজনীতি এর সর্বশেষ খবর
আজকের সবখবর