paradise

নারায়ণগঞ্জে নৌকা দাবীতে আরাফাতের স্মরণকালের বিশাল শোডাউন (ভিডিও)


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৫:২৯ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার
নারায়ণগঞ্জে নৌকা দাবীতে আরাফাতের স্মরণকালের বিশাল শোডাউন (ভিডিও)

নারায়ণগঞ্জ-৫ আসনে নৌকা প্রতীকের জন্য শহরে স্মরণকালের ইতিহাসে সবচেয়ে বড় শো ডাউন করে চমক দেখিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত।

২২ সেপ্টেম্বর শনিবার বিকেলে শহরের দুইনং রেল গেট হতে চাষাঢ়া হয়ে ওই র‌্যালির শো ডাউনে হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন যারা নৌকা স্লোগান শহরকে প্রকম্পিত করে তুলে।

বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রীর বিশাল ব্যানার ফেস্টুন ছিল মিছিলের অগ্রভাগে। মিছিলে থাকা লোকজন ছিল সাদা টি শার্ট পরিহিত।

দুই নং রেল গেটস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে ওই র‌্যালি বের হয়ে চাষাঢ়া ঘুরে আবারও আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

বিগত সময়ে ক্ষমতায় থাকাকালীনও মামলার আসামী হয়ে কারাভোগ করা আরাফাত এক সময়ে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সেক্রেটারীর দায়িত্ব পালন করেছেন যার বেশী সময়টা ছিল বিএনপি ক্ষমতাকালীন। পরবর্তীতে তিনি দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন যাঁর উপর এখন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব রয়েছে।

আরাফাত জানান, দলের দুঃসময়ে ছাত্রলীগের দায়িত্ব পালন করতে গিয়ে অনেক কাঠখোড় পোহাতে হয়েছে। এখন আওয়ামী লীগ ক্ষমতায়। কিন্তু এখনো আমাদের আসনে জাতীয় পার্টি থাকবে সেটা মেনে নেওয়া যাচ্ছে না। এসব কারণেই আমরা আগামীতে এ আসনে নৌকার প্রতীকের প্রার্থী চাচ্ছি। অন্তত যেন আওয়ামী লীগের প্রার্থীকে মনোনয়ন দেওয়া হয় সেটাই চাচ্ছি। এখানে কে মনোনয়ন পাবে সেটা বড় কথা না। বড় কথা হলো নৌকার মনোনয়ন নিশ্চিত করা। যেহেতু ছাত্রলীগের রাজনীতি থেকে উঠে এসেছি সেহেতু ছাত্রলীগের সেই ঐতিহ্যও আমাদের মেলে ধরতে হবে। সে কারণেই ২২ সেপ্টেম্বর র‌্যালি করে নৌকার পক্ষে প্রচারণা আর এ আসনে নৌকার প্রার্থী দেওয়ার দাবী করেছি।

আরাফাত বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনে নৌকার প্রার্থী চাই। যেকোন প্রার্থীই হোক, দলীয় যে কোন ব্যক্তিকে নৌকার প্রার্থী করা হলে আমরা তাকে মেনে নেব। আমরা নৌকা নৌকা নৌকা চাই। যদি আওয়ামীলীগের সংসদ সদস্য না হয় নারায়ণগঞ্জের উন্নয়নের ছোয়া আওয়ামীলীগের নেতারা প্রকাশ করতে পারেনা। আগামী দিনে নৌকার আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আনতে ঘরে ঘরে সরকারের হাজার হাজার কোটি কোটি উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে। নৌকায় ভোট দিয়ে মানুষ কখনো ঠকেনি ঠকবেওনা। আধুনিক বাংলাদেশের রুপকার বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বিশ্বনেত্রী শেখ হাসিনা যেভাবে উন্নয়নের চাকা ধরে রেখেছে সেই উন্নয়নের ধারা ধরে রাখতে আবারো তাকেই নির্বাচিত করতে হবে।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর