rabbhaban

বিষ্ফোরকসহ যুবদলের ২ নেতা গ্রেপ্তার


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:১৮ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার
বিষ্ফোরকসহ যুবদলের ২ নেতা গ্রেপ্তার

২টি ককটেল সহ বন্দর উপজেলার যুবদলের যুগ্ম সম্পাদক শাহীন (৩৬) ও যুবদল নেতা নুর আলমকে (৩৮) গ্রেপ্তার করেছে কামতাল তদন্ত কেন্দ্র পুলিশ।

২২ সেপ্টেম্বর শনিবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টায় বন্দর উপজেলার লাঙ্গলবন্দ রাজঘাট এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত যুবদল নেতা শাহীন বন্দর উপজেলার মুছাপুর এলাকার আব্দুল আউয়াল মিয়ার ছেলে ও যুবদল নেতা নূর আলম একই উপজেলার বাজুরবাগ এলাকার আব্দুল হাসেম মিয়ার ছেলে।

কামতাল পুলিশ তদন্ত কেন্দ্রর এএসআই আমিরুল হাসান বাদী হয়ে গ্রেপ্তারকৃত যুবদলের ২ নেতাসহ অজ্ঞাত ৩০ থেকে ৩৫ জনের বিরুদ্ধে বন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করেন।

জানা গেছে, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টায় বন্দর উপজেলার লাঙ্গলবন্ধ রাজঘাট এলাকায় বন্দর উপজেলা যুবদল নেতা শাহীন ও নূর আলমসহ অজ্ঞাত ৩০/৩৫ জন বিএনপি নেতাকর্মী জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার লক্ষ্যে নাশকতা করার প্রস্ততি নেয়। এতে কামতাল তদন্ত কেন্দ্রের এএসআই আমিরুল হাসানসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে লাঙ্গলবন্ধ রাজঘাট এলাকায় অভিযান চালিয়ে ২টি ককটেলসহ যুবদল নেতা শাহীন ও নূর আলমকে গ্রেপ্তার করে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর