rabbhaban

নারায়ণগঞ্জের ৫টি আসনে সিপিবির প্রার্থী ঘোষণা


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৩:২৬ পিএম, ২৮ অক্টোবর ২০১৮, রবিবার
নারায়ণগঞ্জের ৫টি আসনে সিপিবির প্রার্থী ঘোষণা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) নারায়ণগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে জেলার ৫টি আসনেই নির্বাচনে কাস্তে মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। নারায়ণগঞ্জ-৫ আসনে সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য শ্রমিক নেতা অ্যাডভোকেট মন্টু ঘোষ, নারায়ণগঞ্জ-২ আসনে সিপিবি নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি হাফিজুল ইসলাম, নারায়ণগঞ্জ-৪ আসনে সিপিবি নারায়ণগঞ্জ জেলা কমিটির সদস্য ও শ্রমিক নেতা ইকবাল হোসেন, নারায়ণগঞ্জ-৩ আসনে সিপিবি নারায়ণগঞ্জ জেলা সম্পাদক মন্ডলীর সদস্য আব্দুস সালাম বাবুল ও নারায়ণগঞ্জ-১ আসনে সিপিবি নারায়ণগঞ্জ জেলা কমিটির সদস্য মোঃ মনিরুজ্জামান চন্দন কাস্তে মার্কা নিয়ে নির্বাচনে দলের প্রার্থী হয়ে লড়বেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাম গণতান্ত্রিক জোট ঐক্যবদ্ধভাবে লড়বে এবং সেক্ষেত্রে দলের প্রার্থীগন জোটের প্রার্থী হিসাবে নির্বাচনের মাঠে থাকবে।

নারায়ণগঞ্জের ৫টি আসনেই সিপিবি প্রার্থীরা প্রতিদিন গণসংযোগ করছেন এবং জনগনের সাথে মতবিনিময় করছেন। দল ও জোটের দাবি অনুসারে তফসিল ঘোষনার পূর্বে জাতীয় সংসদ ভেঙ্গে দেওয়া, নির্বাচনকালীন নির্দলীয় সরকার গঠন, নির্বাচন কমিশন পুনর্গঠন ও সংখ্যানুপাতিক নির্বাচন পদ্ধতি চালুর দাবিতে আন্দোলনের মাঠেও আছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর