rabbhaban

৪ ও ৫ আসনে প্রার্থী দিচ্ছে গণসংহতি


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:০৭ পিএম, ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার
৪ ও ৫ আসনে প্রার্থী দিচ্ছে গণসংহতি

দলের নিবন্ধন এখন পর্যন্ত নিশ্চিত না হলেও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের দুটি আসন থেকে প্রতিদ্বন্দ্বীতা করার সিদ্ধান্ত নিচ্ছেন গণসংহতি আন্দোলনের নেতৃবৃন্দ। দলটির তৃণমূলের একাধিক কর্মী সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। সে লক্ষ্যে আগামী ১৬ নভেম্বর রাজধানীর হাতিরপুলে অবস্থিত দলটির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম সংগ্রহের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ জেলা গণসংহতি আন্দোলনের নেতৃবৃন্দ উপস্থিত হবেন বলে জানা গেছে।

সূত্র বলছে, নারায়ণগঞ্জের ৪ ও ৫ এদুটি আসনে প্রতিদ্বন্দ্বীতা করার কথা ভাবছে গণসংহতি আন্দোলন। সেক্ষেত্রে নারায়ণগঞ্জ ৫ আসনে দলটির নারায়ণগঞ্জ জেলা কমিটির সমন্বয়ক তরিকুল সুজন ও নারায়ণগঞ্জ ৪ আসন থেকে নারায়ণগঞ্জ জেলা গণসংহতি আন্দোলনের সাধারণ সম্পাদক অঞ্জন দাস মনোনয়ন ফরম সংগ্রহ করবেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে দলের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ জানায়, আগামীর সম্ভবনাময় বাংলাদেশ গড়ার স্বপ্ন ও সাধারণ মানুষের বসবাসযোগ্য নিরাপদ নারায়ণগঞ্জ গড়ার লক্ষ্যেই জেলার এই দুটি আসনে প্রার্থী দেয়ার কথা ভাবছে গণসংহতি আন্দোলন। আমরা বিশ্বাস করি জনগণ আমাদের পক্ষে তথা পরিবর্তনের পক্ষেই রায় দিবে।

প্রসঙ্গত, দলের ১ম সম্মেলনের পরে নিউজ নারায়ণগঞ্জের সাথে এক সাক্ষাৎকারে দলের সমন্বয়কারী তরিকুল সুজন জানিয়েছিলেন যে তদের নারায়ণগঞ্জ ৪ ও ৫ আসন থেকে নির্বাচন করার সম্ভাবনা রয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর