rabbhaban

দিপু ভূইয়ার মনোনয়নপত্র জমা


রূপগঞ্জ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৪:৫১ পিএম, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার
দিপু ভূইয়ার মনোনয়নপত্র জমা

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপুর মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন, বাকির হোসেন, নাসিম ভুঁইয়া, কনক মিয়া, নুর বক্স, ইকবাল হোসেন, ছাত্রদল নেতা মাসুম, সেচ্ছাসেবকদল নেতা হেলাল প্রমুখ।

রাজনৈতিক পরিবারের সন্তান, তরুন শিল্পপতি ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু এর আগে ১০ হাজার নেতাকর্মী নিয়ে বিএনপির কেন্দ্রিয় কার্যালয় থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন।

রূপগঞ্জ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, জিয়া শিশু কিশোর সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রেখে এই নেতা রাজনীতি করে আসছেন। এখানে প্রভাবশালী ও জনপ্রিয় নেতা হিসেবে নারায়ণগঞ্জ ও বিএনপির কেন্দ্র পর্যন্ত পরিচিত। তাছাড়া ওয়ার্ড থেকে শুরু করে নারায়ণগঞ্জ জেলা যুবদল মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপুর নেতৃত্বে সংগঠিত রয়েছে। ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলও সংগঠিত। রূপগঞ্জে দিপু ভুঁইয়া নির্বাচনে অংশ নিলে হারানো আসন বিপুল ভোটে বিজয় আসবে বলে তৃণমূল বিএনপির ধারণা। ক্লিন ইমেজধারী এই নেতার রূপগঞ্জের প্রতিটি ইউনিয়নে রয়েছে ভোট ব্যাংক।

এছাড়াও এখানে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, ছাত্রদলের কেন্দ্রিয় কমিটির সহসভাপতি দুলাল ভুঁইয়া, রূপগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার দলীয় মনোনয়নপত্র কিনেছেন। তারাও প্রত্যেকে মনোনয়ন পেতে লবিং করছেন। কেউ কেউ মনোনয়ন বোর্ডে উপস্থিত থাকার জন্য ডামি প্রার্থী হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর