rabbhaban

নারায়ণগঞ্জ বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার বুধবার


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার
নারায়ণগঞ্জ বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার বুধবার

নারায়ণগঞ্জের ৫ টি আসনে বিএনপির অর্ধশতাধিক নেতারা দলের প্রার্থী হতে মনোনয়ন কিনে জমা দিয়েছেন। বৃহস্পতিবার ও ১৬ নভেম্বর শুক্রবার দলের নয়াপল্টন কার্যালয়ে এ মনোনয়ন পত্র জমা দেন নেতারা।

২১ নভেম্বর বুধবার সকালে ময়মনসিংহ বিভাগ ও ফরিদপুর এবং বিকালে ঢাকা বিভাগের সাক্ষাৎকার হবে। দলের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিভাগওয়ারী সাক্ষাৎকারের সময়ে মনোনয়নপ্রত্যাশীরা তাদের সমর্থকদের সঙ্গে আনতে পারবেন না। এ নির্দেশনা না মানলে তা প্রার্থীর অসদাচরণ হিসেবে গণ্য হবে।

সাক্ষাৎকারের সময়ে সংশ্লি­ষ্ট মহানগর ও জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, সংশ্লিষ্ট বিভাগের সাংগঠনিক ও সহ সাংগঠনিক সম্পাদকরা উপস্থিত থাকবেন। মনোনয়ন প্রত্যাশীদের আবেদন ফরম জমার রশিদ সাক্ষাৎকারের সময় সঙ্গে আনতে বলা হয়েছে।

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসন থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি দুলাল আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম।

নারায়ণগঞ্জ ২ (আড়াইহাজার) আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির সদস্য আতাউর রহমান আঙ্গুর, জেলা বিএনপি নেতা সুমন, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুল্লাহ।

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসন থেকে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা বিএনপির সদস্য সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিম, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির সহ সভাপতি আজহারুল ইসলাম মান্নান, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, কেন্দ্রীয় নেতা অলিউর রহমান আপেল, সোনারগাঁও বিএনপির সহ সভাপতি রিয়াজ উদ্দীন আহমেদ, সাংগঠনিক সম্পাদক কাজী নজরুল ইসলাম টিটু, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক, ছাত্রদলের সাবেক নেতা আজিজুল হক আজিজ, নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, জামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আল মুজাহিদ মল্লিক, ছাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান মাছুম, বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আসগর, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সিরাজুল হক ভূঁইয়া, শম্ভুপুর ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর, সোঁনারগা থানা শ্রমিকদলের সভাপতি মজিবর রহমান, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিব, সোনারগাঁও থানা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান ও নারায়ণগঞ্জ জেলা যবদলের সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চয়ন।

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসন থেকে সাবেক এমপি গিয়াসউদ্দিন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ যিনি নাশকতা মামলায় কারাগারে রয়েছেন, জেলা বিএনপির সহ সভাপতি শাহ আলম, জেলা বিএনপির সহ সভাপতি পারভেজ আহমেদ, কুতুবপুরের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার ।

নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসন থেকে মহানগর বিএনপির সভাপতি ও সাবেক এমপি আবুল কালাম, মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, সাবেক ছাত্রনেতা এম এইচ মামুন, মহানগর যুবদলের সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, আইনজীবী নেতা সুলতান মাহমুদ, মহাগর ছাত্রদলের সহ সভাপতি রাফিউদ্দিন রিয়াদ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর