rabbhaban

হাতপাখার ৫ প্রার্থীর মনোনয়নপত্র গ্রহণ : জিতলে উন্নয়নের জোয়ার বইবে


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৭:০০ পিএম, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার
হাতপাখার ৫ প্রার্থীর মনোনয়নপত্র গ্রহণ : জিতলে উন্নয়নের জোয়ার বইবে

‘সুশাসন, ন্যায়বিচার, মাদকমুক্ত, নিরক্ষরমুক্ত ও ইনসাফভিত্তিক কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ নির্বাচনে অংশগ্রহণ করবে। দুর্নীতি, দুঃশাসন আর দলীয়করন দেখতে দেখতে জাতি আজ দিশেহারা। টিআইবির রিপোর্ট অনুযায়ী শতকরা ৯৭ জন এমপি মন্ত্রী আজ দুর্নীতিগ্রস্ত। জনগণ এহেন অবস্থা থেকে মুক্তি চায়।’

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি জেলা নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক মুফতি মাসুম বিল্লাহ বলেন এসব কথা বলেন। তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের জনগণ যদি একবারের জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থীদেরকে ভোট দিয়ে নারায়ণগঞ্জের মানুষের খেদমত করার সুযোগ করে দেয় তাহলে জাতি একদিকে যেমন চোরের অপবাদ থেকে মুক্তি পাবে, তেমনি নারায়ণগঞ্জে উন্নয়নের জোয়ার হবে।

১৭ নভেম্বর শনিবার দুপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর হযরত পীর সাহেব চরমোনাই প্রার্থীদেরকে দলীয় মনোনয়ন ফরম আনুষ্ঠানিকভাবে প্রদান করেন। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জের পাঁচটি আসনের প্রার্থীদেরকে ও দলীয় মনোনয়ন ফরম দেন। মনোনয়ন ফরম গ্রহণ করেন নারায়ণগঞ্জ-১ (রুপগঞ্জ) থেকে মুফতি ইমদাদুল্লাহ হাসেমী, নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) থেকে নাসির উদ্দিন, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) থেকে মাওলানা সানাউল্লাহ নূরী, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) থেকে মুহাম্মাদ শফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ-৫ (সদর বন্দর) থেকে আবুল কালাম মুন্সী।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরএর সেক্রেটারি ও জেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী মুহাম্মাদ সুলতান মাহমুদ, আন্দোলন জেলা সেক্রেটারি শাহ আলম সহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর