rabbhaban

মান্নানকে বিএনপির একক প্রার্থী ঘোষণা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৪০ পিএম, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার
মান্নানকে বিএনপির একক প্রার্থী ঘোষণা

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে উপজেলা বিএনপির তৃনমূল নেতাকর্মীদের সভা বিএনপির একক প্রার্থী নির্বাচন করে ১৭ নভেম্বর শনিবার কেন্দ্রে স্মারকলিপি পাঠিয়েছেন।

উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী নজরুল ইসলাম টিটু স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শনিবার ঢাকার একটি রেস্টুরেন্টে উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি, সাধারন সম্পাদক ও অংগসংগঠনের নেতারা যৌথ সভা করেছেন। সভার সিদ্ধান্ত মোতাবেক নারায়ণগঞ্জ-৩ আসন থেকে আগামী নির্বাচনে একক প্রার্থী হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আজহারুল ইসলাম মান্নানকে সমর্থন দেওয়া হয়েছে।

নেতাকর্মীদের এ সমর্থন করা একটি চিঠি শনিবার দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে পৌছানো হয়।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, আজহারুল ইসলাম মান্নান নারায়ণগঞ্জ-৩ আসনের জন্য যোগ্যপ্রার্থী ও কর্মী বান্ধব নেতা। জনপ্রিয়তার কারনেই দলে বিভেদ থাকার পরও তিনি উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হয়েছেন। তার নামে বর্তমান সরকার আমলে ২৫টি রাজনৈতিক মামলা হয়েছে। তিনি ও তার ছেলে জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক বর্তমান সরকার আমলে একাধিকবার জেল খেটেছেন।

উপজেলার বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী নজরুল ইসলাম টিটু বলেন, এলাকায় জনপ্রিয়তা ও কর্মী বান্ধব হওয়ার কারনে এবারের নির্বাচনে আমরা আজহারুল মান্নানকে একক প্রার্থী হিসেবে সমর্থন দিয়েছি। তিনি মনোনয়ন পেলে অবশ্যই জয়ী হবে।

আজহারুল ইসলাম মান্নানকে মনোনয়ন দেওয়ার জন্য চিঠিতে স্বাক্ষর করেছেন উপজেলা বিএনপির জৈষ্ঠ্য সহ সভাপতি রিয়াজ উদ্দিন আহাম্মেদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী নজরুল ইসলাম টিটু, কাচঁপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম হক, বৈদ্যেরবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি তাজুল ইসলাম সরকার, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম ভুইয়া, সাদিপুর ইউনিয়নের সভাপতি কামরুজ্জামান ভুইয়া মাসুম, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ইজ্জত আলী, বারদি ইউনিয়ন সভাপতি আলী আজগর, উপজেলা শ্রমিক দলের সভাপতি মজিবুর রহমান, সনমান্দী ইউনিয়নের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, বারদি ইউনিয়নের সাধারন সম্পাদক আব্দুর রহমান মুন্সি, নোয়াগাঁও ইউনিয়নের সাধারন সম্পাদক কামরুজ্জামান শামীম, সনমান্দী ইউনিয়নের সাধারন সম্পাদক হাসেম রতন, শম্ভুপুরা ইউনিয়নের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, মোগরাপাড়া ইউনিয়নের সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম মানিক, পিরোজপুর ইউনিয়নের সাধারন সম্পাদক জয়নাল আবেদীন, সাদিপুর ইউনিয়নের সাধারন সম্পাদক সেলিম সরকার, জামপুর ইউনিয়নের সাধারন সম্পাদক আজহারুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক খাইরুল ইসলাম, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক আব্দুর রউফ, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক শহিদুর স্বপন প্রমুখ। প্রসঙ্গত: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে ১৭ জন দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর