rabbhaban

আগুন সন্ত্রাসদের ক্ষমতায় আসতে দেয়া যাবে না : শামীম ওসমান


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ১৯ নভেম্বর ২০১৮, সোমবার
আগুন সন্ত্রাসদের ক্ষমতায় আসতে দেয়া যাবে না : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামীলীগ দলীয় বর্তমান সংসদ সদস্য শামিম ওসমান বলেছেন, আমি শাহরুখ খান বা সালমান খান নই। তাদের মতো বডি দেখানো আমার কাজ নয়। আমি একজন জনপ্রতিনিধি। আমার কাজ জনগণের সেবা করা। আমার নির্বাচনী এলাকার উন্নয়নের জন্য কাজ করা। আমি করছিও তাই। চেষ্টাও করেছি। যার ফলে গত ৫ বছরে বাংলাদেশের এমপিদের মধ্যে আমি সবচেয়ে বেশী কাজ করেছি। এর আগে ১৯৯৬ সালেও আমি সর্ব্বোচ্চ কাজ করেছি। এবার যদি আবার নির্বাচিত হতে পারি তাহলে বাকি যেসব কাজ আছে সেগুলোও দুই বছরের মধ্যে শেষ করে ফেলবো ইনশাআল্লাহ। এর আগে আপনারা নির্বাচনের অনুমতি দিয়েছিলেন। তাই আমি নির্বাচনে নেমেছি। আপনারা কথা দিয়েছেন। কথা দিয়ে কথা না রাখা মুনাফিকের লক্ষণ। মুনাফিকদের আল্লাহ পছন্দ করে না। তাই আশা করবো আপনারা কথা রাখবেন।

সোমবার (১৯ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের ৭নং ওয়ার্ডে এক পথসভায় একথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, যারা ক্ষমতায় আসার জন্য আগুন সন্ত্রাস করে তাদের আর ক্ষমতায় আসতে দেয়া যাবে না। যারা ক্ষমতায় আসার জন্য বিপক্ষ দলের উপর গ্রেনেড হামলা চালায় তাদের আবার ক্ষমতায় আসতে দেয়া যাবে না। আর আমি ভোট চাইবো না। কাকে ভোট দিবেন এটা আপনাদের চয়েজ। যারা উন্নয়নের কাজ করে তাদের ক্ষমতায় আনবেন নাকি যারা ধ্বংসলিলা চালায় তাদের ক্ষমতায়? যার হাত ধরে আজকে দেশ দরিদ্র রাষ্ট্র থেকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত হয়েছে, যার হাত ধরে দেশের জিডিপির হার বেড়েছে। তাকেই এইদেশে আবার নির্বাচিত করতে হবে। আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। যেনো আল্লাহ তাকে সুস্থ রাখেন। দীর্ঘজীবি করেন। যেনো এই দেশের জনগণের জন্য তিনি আরো কাজ করতে পারেন। যে মানুষটি তার পুরো পরিবারকে হারিয়ে এই দেশের জনগণের সেবা করে যাচ্ছেন। যার উপরেও কিনা একাধিকবার হামলা করা হয়েছিলো তাকে হত্যা করার জন্য। তারপরেও সেই মানুষটি নিজের জীবনের তোয়াক্কা না করে দেশকে ও দেশের মানুষকে ভালোবেসে নিরলস কাজ করে যাচ্ছেন। সেই মানুষটির জন্য আর কিছু চাই না। শুধু দোয়া করবেন যাতে আল্লাহ তাকে দীর্ঘজীবি করুন।

এসময় শামীম ওসমানের সাথে আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী, নাসিক ১০নং কাউন্সিলর ইফতেখার আলম খোকন, নাসিক ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন আলা, আওয়ামীলীগ নেতা মাহবুব হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনূল হক ভূইয়া রাজু ও যুবলীগ নেতা মহসিন ভুইয়াসহ স্থানীয় অনেক নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর