rabbhaban

সাখাওয়াতের রিমাণ্ড না মঞ্জুর


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০১:৪৭ পিএম, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার
সাখাওয়াতের রিমাণ্ড না মঞ্জুর

পুলিশের নাশকতা ও বিস্ফোরক মামলায় গ্রেফতার নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সাত দিনের দিনের রিমাণ্ড না মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার (২০ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে রিমান্ডের জন্য হাজির করা হয়। পরে শুনানি শেষে আদালত রিমান্ড না মঞ্জুর করেন। এবং পুলিশের প্রতিবেদন দাখিলের পর জামিন শুনানি হবে।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট শরিফুল ইসলাম শিপলু বলেন, পুলিশের একটি মামলায় গত ১১ নভেম্বর উচ্চ আদালত থেকে জামিন দেওয়ার পর শ্যোন অ্যারেস্ট দেখানোর আবেদন করে ফতুল্লা থানা পুলিশ। পরে আজ (২০ নভেম্বর) ধার্য্য তারিখে আদালতে হাজির করে সাত দিনের রিমাণ্ড আবেদন করা হলে তা না মঞ্জুর করে জেল জেল গেইটে জিজ্ঞাসাবাদ করে ৫ কর্ম দিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন আদালত। এ প্রতিবেদন দাখিলের পরই জামিন শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে গত ১১ নভেম্বর উচ্চ আদালত থেকে মামলায় চার্জশীট না দেওয়া পর্যন্ত জামিন পান তিনি। আর সেই জামিনের আদেশের কপি ১৫ নভেম্বর দুপুরে জেলা কারাগারে পৌছালে তাঁকে আরো একটি মামলায় শ্যোন অ্যারেস্ট দেখিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়।

প্রসঙ্গত নারায়ণগঞ্জ সদর থানা পুলিশের মামলায় ৫ নভেম্বর শহরের চাষাঢ়া এলাকা থেকে সাখাওয়াত হোসেন খানকে গ্রেফতার করে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর