rabbhaban

সেলিম ওসমানের ক্যাম্পে আগুন : আসামীর তালিকায় আইভী অনুগামীরা


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৩:০৭ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার
সেলিম ওসমানের ক্যাম্পে আগুন : আসামীর তালিকায় আইভী অনুগামীরা

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি প্রার্থী ও বর্তমান এমপি সেলিম ওসমানের প্রার্থীকে নির্বাচনী প্রচারণা ক্যাম্পে আগুন দেওয়ার অভিযোগে নারায়ণগঞ্জ সদর থানায় মামলায় ৭৪ জনের বিরুদ্ধে যে মামলাটি হয়েছে সেখানে সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী সমর্থিত কয়েকজন রয়েছেন।

বিগত দিনে এসব লোকজনকে প্রায়শই মেয়র আইভীর পাশে দেখা গেছে। বিশেষ করে গত ১৬ জানুয়ারী শহরের চাষাঢ়ায় হকার ইস্যুতে ঘটনায় আইভীর উপর যখন ইটপাটকেল নিক্ষেপ হচ্ছিল তখন মানবঢাল তৈরিতেও তাদের দেখা গেছে।

দায়ের করা হয়েছে। ২৪ ডিসেম্বর রাতে নয়াপাড় এলাকার বাসিন্দা মৃত আব্দুস সাত্তারের ছেলে মো: এনামুল হক রিয়াজ বাদী হয়ে এই মামলাটি দায়ে করেন। এতে আসামী করা হয়েছে ৭৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ থেকে ১৫ জনকে। ইতোমধ্যে মামলার ৮ নং আসামী জেলা গণফোরামের সভাপতি দেলোয়ার হোসেন চুন্নুকে গ্রেফতার করা হয়েছে। রোববার রাতেই তাকে শহরের এস এম মালেহ রোডস্থ বাসা থেকে গ্রেফতার করা হয়।

মামলার আসামীদের মধ্যে আইভীর অনুগামী হিসেবে পরিচিতদের মধ্যে আছেন মোতালিব কন্টাকটর, হিমেল খান, হুমায়ূন কবির এলিন, আনোয়ার হোসেন, মিয়া বাবু, বাহু ওরফে মাসুম, শুক্কুর, শাখাওয়াত, সালাউদ্দিন, আলমগীর, রাব্বী, রাহাত, গোলাপ রাসেল প্রমুখ।

তাদের মধ্যে মিয়া বাবু হলেন বন্দর থানা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি, আনোয়ার হোসেন বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক, হুমায়ুন কবির এলিন হলেন বন্দর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

এছাড়া মামলায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু ও আব্দুর সবুর সেন্টু, হাজী নুরুদ্দিন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল আলম সজল, জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি এম এইচ মামুন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক রাশিদুর রহমান রশু সহ মোট ৭৪ জনকে আসাসমী করা হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মামলা দায়েরের সত্যতা স্বীকার করেছেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর