rabbhaban

ভোট চুরি করে ক্ষমতায় আসা দল মঙ্গল করতে পারবে না : মামুন মাহমুদ


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:৩৬ পিএম, ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার
ভোট চুরি করে ক্ষমতায় আসা দল মঙ্গল করতে পারবে না : মামুন মাহমুদ

‘যে দল রাতের আধারে ভোট চুরি করে ক্ষমতায় আসে তাদের দ্বারা কখনো জনগণের মঙ্গল হবে না। এটা এখন প্রমানিত। মানুষ আজ চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। অপরাধীদের বিচার হচ্ছে না। প্রতিদিনই খুন ধর্ষণের মতো জঘন্য ঘটনা ঘটেই চলেছে।’

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে নাসিক ৮নং ওয়ার্ডের দক্ষিণ এনায়েত নগরে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন ভূইয়ার ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে মরহুমের পরিবারের পক্ষ থেকে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে এ কথা বলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ।

এসময় নিহত নাজিম উদ্দিন ভূইয়ার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া চাওয়া হয়। এর আগে মরহুমের স্মরণে কোরআন খতম করানো হয় তার পরিবারের পক্ষ থেকে।

মরহুম নাজিম উদ্দিন ভূইয়ার স্ত্রী সোনিয়া বেগম ও মরহুমের শ্যালক শাওন মাঝির আয়োজনে এবং নারায়ণগঞ্জ মহানগর মৎসজীবি দলের যুগ্ম সম্পাদক মোফাজ্জল হোসেন আনোয়ারের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন, বিএনপি নেতা সাগর প্রধান, সামছুদ্দিন শেখ, মাসুম প্রদাণ, মামুন প্রধান, সালাউদ্দিন পান্না, মনির হোসেন, জামান, হারুনুর রশিদ, শামীম, সুমন, শফিকুল ইসলাম, পিচ্ছি শামীম, মাসুদ শেখ সহ আরো অনেকে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর