rabbhaban

বর্তমান সরকার অবৈধ জনসমর্থনহীন : গাজী আতাউর


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার
বর্তমান সরকার অবৈধ জনসমর্থনহীন : গাজী আতাউর

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেছেন, দেশের বর্তমান রাজনৈতিক অবস্থা সবচেয়ে করুন। একটা কালো মেঘ ছেয়ে আছে। বিগত ৪৮ বছরে এ ধরনের রাজনৈতিক সঙ্কট আর দেখা যায়নি। তবে এটার বহিঃপ্রকাশ ঘটছে না। বর্তমান ক্ষমতাসীন অবৈধ জনসমর্থনহীন সরকার প্রশাসনের কিছু লোক ও সকল বাহিনীকে ম্যানেজের মাধ্যমে ৩০ ডিসেম্বর নির্বাচনের রাতে যেই টর্নেডো সৃষ্টি করেছিল সেটা মোকাবেলা করার ক্ষমতা কোন রাজনৈতিক দলের ছিলনা। তবে টর্নেডো কখনোই দীর্ঘস্থায়ী হয়না। টর্নেডো ক্ষণস্থায়ী। আমরা স্বাভাবিক পরিস্থিতির অপেক্ষা করছি। আমরা এক মূহুর্তের জন্যও এই অবৈধ নির্বাচনী প্রক্রিয়া মেনে নেইনি। জনগণের প্রতি বর্তমান সরকারের কোন দায়বদ্ধতা নেই। সরকার যেমন জনগণকে ভালবাসে না তেমনি সরকারও জনগণকে বিশ্বাস করেনা। বিএনপির প্রতিও জনগণের আস্থা নেই। আজকে জিয়া পরিবার পর্যদুস্ত এর জন্য তারা নিজেরাই দায়ী। আর জাতীয় পার্টি স্বাধীন কোন রাজনৈতিক সংগঠন নয়। তারা বর্তমান সরকারকে ক্ষমতায় টিকিয়ে রাখার জন্য কাজ করছে। বর্তমানে ইসলামী আন্দোলনই জনগণের একমাত্র আশা আকাঙ্খার প্রতীক। সেজন্য ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের জনমুখী রাজনীতি বেশী করতে হবে। জনগণের অধিকার আদায়ে কাজ করতে হবে। সামনে আরো কঠিন পরিস্থিতি আসছে। তীব্র আন্দোলনের জন্য আমাদের প্রস্তুত থাকতে হবে।

শুক্রবার ১৯ এপ্রিল বিকেলে নারায়ণগঞ্জ শহরের সনাতন পাল লেনস্থ সোনালী ভবনের তৃতীয় তলায় অবস্থিত ইসলামী আন্দোলন বাংলাদেশ মহানগর শাখার কার্যালয়ে দেশের স্থায়ী শান্তি ও মানবতার সার্বিক মুক্তির লক্ষ্যে ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা এবং পরিচ্ছন্ন নগরী গড়ার দাবিতে দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সহ প্রচার সম্পাদক মুফতী দেলাওয়ার হোসাইন সাকী, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আব্দুর রহমান। ইসলামী আন্দোলন মহানগর কমিটির সভাপতি মুফতী মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও সেক্রেটারী সেক্রেটারী সুলতান মাহমুদের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহসভাপতি আব্দুল হাই, মোঃ দেলোয়ার হোসেন, জয়েন্ট সেক্রেটারী ডা. সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নূর হোসেন, অর্থ সম্পাদক মুহাম্মদ আমির হোসেন, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ শামসুল আলম, দফতর সম্পাদক আব্দুর রহমান রোমান, আব্দুস সোবহানসহ শুরা সদস্যবৃন্দ।

পরে ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার সম্মেলনে সুরা কমিটির প্রত্যক্ষ ভোটে পুণরায় সভাপতি ও সেক্রেটারী নির্বাচিত হয়েছেন মুফতী মাসুম বিল্লাহ ও সুলতান মাহমুদ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর