rabbhaban

খালেদার মুক্তি চায়না বলেই কুৎসা রটায় : সাখাওয়াত


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:২৫ পিএম, ১৩ মে ২০১৯, সোমবার
খালেদার মুক্তি চায়না বলেই কুৎসা রটায় : সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, আজকে আমরা বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য একত্রিত হয়েছি। আজ দেশের মানুষ খালেদা জিয়ার মুক্তি চায়। আর এই মুক্তির জন্য আইনজীবীদের সবচেয়ে বেশী ভূমিকা রাখতে হবে। খালেদা জিয়ার মুক্তি চাওয়ার জন্য আয়োজিত ইফতার মাহফিলকে নিয়ে যারা কুৎসা রটায় তারাই খালেদা জিয়ার মুক্তি চায় না। আজকে যারা বিভেদ সৃষ্টি করেছে তাদের বিচার মুক্তিকামী সকল নেতাকর্মীরা একদিন করবে। আমরা কোন বিভেদ চাই না। আমরা একটি মাত্র দাবী নিয়েই এখানে একত্রিত হয়েছি এবং আগামীতেও রাজপথে একত্রিত থাকব।

সোমবার (১৩ মে) নারায়ণগঞ্জের নতুন কোর্ট এলাকায় অবস্থিত হিমালয় চাইনিজ রেস্টুরেন্টে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখা কর্তৃক আয়োজিত এক ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

সভায় বিলুপ্ত জেলা আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট সরকার হুমায়ূন কবীরের সভাপতিত্বে ও অ্যাডভোকেট নয়ন মিয়ার সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট জয়নাল আবেদীন, মাহাবুবউদ্দিন খোকন, অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা, আব্দুল্লাহ বাতেন, আজিজুল হক হান্টূ, সিরাজুল ইসলাম, আয়াতুল বোরহান, কামরুন্নাহার, আনোয়ার প্রধান, ফজলুর রহমান ফাহিম, সালাহউদ্দিন বাবুল, আল আমিন সিদ্দিকী, আবুল কালাম আজাদ জাকির সহ প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর