rabbhaban

মহানগর ছাত্রদলের ইফতারে খালেদা জিয়ার মুক্তি দাবী


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:২৬ পিএম, ২১ মে ২০১৯, মঙ্গলবার
মহানগর ছাত্রদলের ইফতারে খালেদা জিয়ার মুক্তি দাবী

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদাৎ বার্ষিকী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে দোয়া ও ইফতারের আয়োজন করেছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল। ছাত্রদলের সাবেক ও বর্তমান ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়ার পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, সরকার বেগম খালেদা জিয়াকে প্রতিহিংসার বশে জোরপূর্বক আটকে রেখেছে তা তিনি নিজেই স্বীকার করেছেন যা আমরা তার মোবাইলের রেকর্ড থেকে শুনতে পাই। আর সেই প্রতিহিংসার অংশ হিসেবেই খালেদা জিয়াকে পুরাতন ঢাকা থেকে কেরানীগঞ্জ কারাগারে স্থানান্তর করা হচ্ছে। পবিত্র রমজান মাসে বয়স্ক এই নারীর সাথে এমন আচরণকে আমরা ধিক্কার জানাই। পাশাপাশি ঈদের পূর্বেই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করছি।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব বলেন, দলের এই ক্রান্তিলগ্নে ছাত্রদলকে আরও বলিষ্ঠ ভূমিকা রাখতে হবে। দেশ ও জাতির মুক্তির প্রথম সোপানে ছাত্রদলকেই অগ্রনী ভূমিকায় অবতীর্ন হতে হবে। আগামীদিনের সকল চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত থাকারও আহবান জানান তিনি।

মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদের সভাপতিত্বে আয়োজিত ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, জেলা মৎস্যজীবী দলের সভাপতি আনোয়ার প্রধান, জেলা যুবদলের সহ সভাপতি পারভেজ মলিক, মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক নুরে এলাহী সোহাগ, মহানগর ছাত্রদলের সহ সভাপতি সিরাজ উদ্দিন প্রধান দর্পন, যুগ্ন সম্পাদক আল আমিন প্রধান, ইব্রাহিম আহমেদ বাবু, ছাত্রদল নেতা সাইফুল ইসলাম আপন, এরশাদ আলী, বন্দর থানা ছাত্রদল নেতা কামরুল হাসান রনি ও মাসুদ।

পুরো অনুষ্ঠানের সার্বিক আয়োজনে ছিলেন মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ইব্রাহিম আহমেদ বাবু।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর