rabbhaban

জাকির খান সমর্থিতদের নেতৃত্বে মহানগর মৎস্যজীবী দল


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ২২ মে ২০১৯, বুধবার
জাকির খান সমর্থিতদের নেতৃত্বে মহানগর মৎস্যজীবী দল

নারায়ণগঞ্জ মহানগর মৎস্যজীবী দলের জাহাঙ্গীর আলম রতন আহবায়ক ও নাছির উদ্দিন জাহান সাগরকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেছেন সংগঠনটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সেই সাথে আগামী ৩০দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি সম্মেলনের মাধ্যমে করার নির্দেশনা দিয়েছেন।

মঙ্গলবার (২১ মে) মৎসজীবী দল কেন্দ্রীয় কমিটির আহবায়ক রফিকুল ইসলাম মাহতাব ও সদস্য সচিব আব্দুর রহিম এ কমিটির অনুমোদন দেন। এই কমিটি অনুমোদনে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও মহানগর বিএনপি নেতা জাকির খানের অনুসারীদের মূল্যায়ন করা হলো।

এছাড়াও যুগ্ম-আহবায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন, মাহমুদুর হোসেন খান লিংকন, শ্রী ঋষিকেশ মন্ডল মিঠু, মফিজ উদ্দিন, শাহিন, আব্দুল হালিম, হাজী সোহেল, আনিছুর রহমান টুলু, এড. রাজীব মন্ডল, কাঞ্চন আহম্মেদ, দীন ইসলাম, মীর রাজিব।

এছাড়াও সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন, খবির উদ্দিন,ইমরান হোসাইন, শ্রী বকুল বর্মন, সালাউদ্দিন, বিল্লাল হোসেন, মোঃ রোমান, আবুল হোসেন আদু, মুক্তা শিং, লিয়ন খান, আহম্মদ আলী, ডালিম, রুবেল, মুরাদ হোসেন, শ্রী দীনার বর্মন, হারুন আর রশিদ, দেলোয়ার হোসেন দেলু, জুমান, হোসেন, বাবুল হোসেন বাবু।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর