rabbhaban

মুকুলের প্রতি কৃতজ্ঞতা রশিদের


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:০২ পিএম, ২৬ মে ২০১৯, রবিবার
মুকুলের প্রতি কৃতজ্ঞতা রশিদের ফাইল ফটো

বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুলের প্রতি কৃতজ্ঞতা জানালেন বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত চেয়ারম্যান ও বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ। নারায়ণগঞ্জ-৫ আসনের বিভিন্ন এলাকায় ঈদ সামগ্রী বিতরণ উপলক্ষ্যে আয়োজিত এক মতবিনিময় সময় তিনি এই কতজ্ঞতা প্রকাশ করেন।

২৬ মে রোববার দুপুরে সমবায় ভবনের ৪র্থ তলায় বি এস বি এল কমার্শিয়াল কমপ্লেক্সে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

আব্দুর রশিদ বলেন, আমাকে নির্বাচিত করার জন্য সাহযোগিতা করেছেন তাদের সকলকেই ধন্যবাদ জানায়। সেলিম ওসমানের প্রতি কৃতজ্ঞতা জানাই, তিনি আমাকে অনুপ্রেরণা দিয়েছেন। সেই সাথে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি আমাকে সহযোগিতা করছেন। বিশেষ করে কৃতজ্ঞতা প্রকার করছি আতাউর রহমান মুকুলের প্রতি। তার যোগ্যতা থাকা সত্ত্বেও আমাকে সুযোগ করে দিয়েছেন।

তিনি আরও বলেন, আমি দেখেছি ২১ মে নেতাকর্মীরা কিভাবে আনন্দ উল্লাহ করেছেন। আমাকে বন্দর উপজেলা নির্বাচনে প্রার্থী করায় তারা উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনটি কাটিয়েছি। আপরা সকলেই দোয়া করবেন সৎ এবং নিষ্টার সাথে কাজ করতে পারি।

এর আগে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমাননও আতাউর রহমানের মুকুলের প্রশসংসা করেছেন। মুকুলকে তিনি নিজের ভাই বলে সম্বোধন করেছিলেন। সর্বশেষ নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানও মুকুলেরর প্রতি ধন্যবাদ জ্ঞানন করেছেন।

প্রসঙ্গত এবারের বন্দর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনায় ছিলেন এম এ রশিদ। নির্বাচনে বিজয় অর্জন করার মতো তার যথেষ্ঠ ভোটারও ছিল। কিন্তু বিএনপির কেন্দ্রীয় নির্দেশনা তারা আর কোন নির্বাচনে অংশগ্রহণ করবে না। তবে এই নির্দেশনাকে উপেক্ষা করেই আতাউর রহমান মুকুল প্রার্থী হওয়ার জন্য প্রস্তুত ছিলেন। কিন্ত প্রভাবশালী মহলের ইশারায় তাকে নির্বাচন থেকে সড়ে যেতে হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর