rabbhaban

কাশিপুরের যুবলীগ নেতা শাহীন বহিস্কার


ফতুল্লা করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:১৪ পিএম, ১৬ জুন ২০১৯, রবিবার
কাশিপুরের যুবলীগ নেতা শাহীন বহিস্কার

ফতুল্লা থানার কাশিপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহিন আলমকে দলীয় শৃংখলাভঙ্গ ও সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে দল থেকে বহিস্কার করা হয়েছে। ১৬ জুন রোববার ওই বহিস্কার করা হয়। শাহিন যুবলীগের নেতার পরিচয় দিয়ে এলাকায় নানা অপরাধ কর্মকান্ড করায় দলীয় সিদ্ধান্ত মোতাবেক তাকে দল থেকে বহিস্কার করা হয়।

কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিসুর রহমান শ্যামল, সাধারন সম্পাদক শামীম আহম্মেদ ও যুগ্ম সাধারন সম্পাদক এমদাদুল হক খোকা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, কাশিপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহিন আলম দলীয় শৃংখলাভঙ্গ সহ নানা অপরাধ কর্মকান্ডের অভিযোগের কারণে দলের সিনিয়র নেতাদের দৃষ্টিগোচর হয়। দলের নাম ভেঙ্গে কেউ অপরাধ করলে আওয়ামীলীগ সিনিয়ার নেতারা কখনো কাউকে ছাড় দিবে এটা সব সময় বলে আসছে। যার কারনে শাহিনের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগের কারণে আওয়ামীলীগের সিনিয়র নেতাদের সাথে আলোচনা করে শাহিনকে বহিস্কার করা হয়। কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারন সম্পাদক এমএ সাত্তার ও সাংগঠনিক সম্পাদক হুমায়নক কবির রতনের সাথে আলোচনা করে শাহিনকে কাশিপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদসহ দল থেকে বহিস্কার করা হয়।

এদিকে শনিবার রাতে কাশিপুর খিলমার্কেট এলাকায় ইউনিয়ন আওয়ামীলীগ উদ্দেগে ফতুল্লা থানা আওয়ামীলীগের যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক শফিউল্লাহ শফি উপর সন্ত্রাসী হামলার ঘটনায় জরুরী সভার আহবান করা হয়। সভায় আলোচনা করা হয় কাশিপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহিন আলমের নেতৃত্বে শফির উপর হামলা চালানো হয়। শাহিনের সন্ত্রাসী কর্মকান্ডের কারনে দলের সুনাম নষ্ট হওয়ার কারনে শাহিনকে দল থেকে বহিস্কার করার সিদ্ধান্ত হয়। পরে কাশিপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি ও সাধারন সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দরা আলোচনা করে শাহিন আলমকে দল থেকে বহিস্কার করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর