আঙ্গুল বাঁকা করতে বাধ্য করবেন না


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:১৫ পিএম, ১৭ জুলাই ২০১৯, বুধবার
আঙ্গুল বাঁকা করতে বাধ্য করবেন না

ইসলামী আন্দোলনের মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্ল¬াহ বলেছেন, মুড়াপাড়া কলেজে যেভাবে ছাত্রলীগের একচেটিয়া প্রভাব বিস্তার করে নির্বাচনে জয়লাভের চেষ্টা চালানো হয়েছে তা অত্যন্ত ন্যাক্কারজনক। একই সাথে প্রশাসনের দায়িত্বপ্রাপ্তরাও আমাদের সহায়তা করেনি। আমরা শান্তিপূর্ণ থাকি বলে ভুলে যাবেন না যে আমাদের গায়ে বল নেই। আঙ্গুল বাঁকা করতে বাধ্য করবেন না। অবিলম্বে এই প্রহসনের নির্বাচনের তফসিল পুনরায় ঘোষণা না দেয়া হয় তবে পীর সাহেব চরমোনাইর সকল অনুসারীদের সাথে নিয়ে ন্যায্য জবাব দেয়া হবে।

বুধবার (১৭ এপ্রিল) বিকেলে চাষাঢ়ায় বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন। সরকারী মুড়াপাড়া কলেজ ছাত্র সংসদ নির্বাচনে ইশা ছাত্র আন্দোলনকে মনোনয়ন তুলতে না দেয়ায় এই বিক্ষোভ সমাবেশ ও মিছিলের আয়োজন করা হয়।

সমাবেশে ইশা ছাত্র আন্দোলনের জেলা সভাপতি শিব্বির আহমেদ বলেন, আমরা ছাত্রলীগের এমন কর্মকান্ডের নিন্দা ও নির্বাচনের তফসিল পুনরায় ঘোষণার দাবী জানাচ্ছি। অন্যথায় সাধারণ সকল ছাত্রদের নিয়ে এই প্রহসনের নির্বাচন প্রতিহত করা হবে। ছাত্রদের অধিকার ফিরিয়ে আনার লক্ষেই এই নির্বাচনের দাবী জানিয়েছিলাম আমরা। আজ আমাদেরই বঞ্চিত করা হচ্ছে।

সমাবেশে অন্যদের ভেতর বক্তব্য রাখেন জেলার সহ সভাপতি আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক আল আমিন, সারোয়ার হোসেন, আবু বকর সহ প্রমুখ।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবে গিয়ে সমাপ্ত হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর