সাদরিলের মুক্তি দাবীতে খোরশেদ : দায়িত্ব কখনো অপরাধ হতে পারে না


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৬:৫৫ পিএম, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার
সাদরিলের মুক্তি দাবীতে খোরশেদ : দায়িত্ব কখনো অপরাধ হতে পারে না

সম্প্রতি একটি ঘটনায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশেনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিলকে গ্রেফতার ও তার নামে মামলার ঘটনায় তীব্র নিন্দা ও অবিলম্বে তার মুক্তির দাবী করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

১৯ জুলাই বিবৃতিতে কাউন্সিলর খোরশেদ বলেন, কোন ঘটনায় এলাকাবাসীর আহবানে এগিয়ে যাওয়া একজন কাউন্সিলরের দায়িত্ব। দায়িত্ব কখনো অপরাধ হতে পারে না। তাই অবিলম্বে নিরপেক্ষ তদন্ত পূর্বক কাউন্সিলর সাদরিলের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবী জানাচ্ছি।

উল্লেখ্য, ১৮ জুলাই নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় সরকার দলীয় একজন এমপির গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা দায়ের করা হয়। এতে আটক নারায়ণগঞ্জ-৪ আসনে বিএনপির সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দিনের ছেলে ও ৫নং কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিল সহ ১০জনকে গ্রেফতার দেখিয়ে রিমান্ড আবেদন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে এমপির ব্যক্তিগত সহকারী সোহলে বাদী হয়ে ১০জনকে জ্ঞাত ও ৪০জনকে অজ্ঞাত আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় ওই মামলা দায়ের করেন। এছাড়াও মামলায় গাড়ি ভাঙচুরে ৫ লাখ টাকার ক্ষতি, এমপির সহকারীদের মারধর সহ শ্লীলতাহানীর অভিযোগ করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর