rabbhaban

জিয়া হলের নাম বদলালে শহীদ জিয়ার সৈনিকেরা বসে থাকবে না : রুহুল


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:১৬ পিএম, ১৭ আগস্ট ২০১৯, শনিবার
জিয়া হলের নাম বদলালে শহীদ জিয়ার সৈনিকেরা বসে থাকবে না : রুহুল

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার বিবৃতিতে বলেছেন, ‘১৫ আগস্ট নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আলোচনা সভায় রাতের ভোটের এমপি সেলিম ওসমান নারায়ণগঞ্জের চাষাঢ়ায় অবস্থিত শহীদ জিয়া হল নিয়ে যে বক্তব্য দিয়েছেন আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে তার এই বক্তব্য প্রত্যাহারের দাবি জানাই।’

মোঃ রুহুল আমিন শিকদার আরো বলেন, যিনি নিজেকে মুক্তিযোদ্ধা দাবী করেন তিনি কিভাবে আরেকজন মুক্তিযোদ্ধা, যাকে শেখ মুজিবুর রহমান নিজেই মুক্তিযুদ্ধে অবদানের জন্য “বীর উত্তম” উপাধি দিয়েছেন তাঁর নামে হল ও তাঁর ফটো দেখতে চাই না বলেন তা বোধগম্য নয়। তিনি এই ধরনের বক্তব্য মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের অপমান করেছেন।

‘‘এ ধরনের বক্তব্য রাজনৈতিক শিষ্টাচার বিবর্জিত। শহীদ জিয়ার নাম ও ছবি মুছে জনগনের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছা যাবে না। যদি চাষাঢ়াস্থ জিয়া হলের নাম ও ছবি নামানো ও ভাঙ্গা হয়, তা শহীদ জিয়ার সৈনিকেরা চুপ করে বসে থাকবে না এবং সময়মত তার সঠিক জবাব দেওয়া হবে। তা ছাড়া জিয়া হল থেকে নাম ও ছবি নামানো ও ভাঙ্গা হলে ভবিষ্যতে অনেকের নাম ও ছবি থাকবে কি না তাও ভেবে দেখা হবে।’’ বিবৃতিতে উল্লেখ করেন রুহুল।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর