rabbhaban

আইভীকে উদ্দেশ্যে বাদলের ‘স্টপ ইট’ সমালোচনায় কাদির


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:২৭ পিএম, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার
আইভীকে উদ্দেশ্যে বাদলের ‘স্টপ ইট’ সমালোচনায় কাদির

সাম্প্রতিক সময়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সাথে জেলা আওয়ামী লীগের শীর্ষ পর্যাায়ের কয়েক জন নেতার দূরত্ব পরিলক্ষিত হচ্ছে। আর সেই দূরত্বের কারণে তারা একে অপরের বিরুদ্ধে নানা বক্তব্য দিতে শুরু করেছেন। সেই সূত্র ধরে গত ২১ আগস্ট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল সহ সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী নিয়ে একটি বক্তব্য দিয়েছেন। আর এই বক্তব্যে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল কাদির বিরূপ প্রতিক্রিয়া দেখিয়েছেন। তিনি বেশ কঠোরভাবে বাদলের বক্তব্যের জবাব দিয়েছেন।

জানা যায়, গত ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছিল। আর ওই আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল ডা. সেলিনা হায়াৎ আইভীকে উদ্দেশ্য করে বলেন, ‘‘এই নারায়ণগঞ্জের মাটি আওয়ামীলীগের ঘাটি। উড়ে এসে জুড়ে বসবেন আর নারায়ণগঞ্জের সিটি কর্পোরেশনের ময়লায় নেতাকর্মীরা দুর্গন্ধে পচে মরবে তা হবে না। এভাবে চলতে পারে না। স্টপ ইট। দলের ভেতর লুকিয়ে থাকা খন্দকার মোশতাকেরা হুঁশিয়ার সাবধান।’’

এর আগে ভিপি বাদল জেলা আওয়ামীলীগের অভ্যন্তরে বিভেদ তৈরিকারীদের হুঁশিয়ার করে দেন। তিনি বলেন, জেলা আওয়ামীলীগ শেখ হাসিনার জন্য সর্বদা ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে। নারায়ণগঞ্জ থেকে ১ লাখ নেতাকর্মী সকল ষড়যন্ত্র মোকাবেলায় সর্বদা প্রস্তুত থাকবে। ডা. সেলিনা হায়াৎ আইভীকে উদ্দেশ্য করে আবু হাসনাত শহীদ বাদলের এই বক্তব্যে জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীদের মাঝে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদির নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ডা. সেলিনা হায়াৎ আইভীকে নিয়ে বাদলের ‘স্টপ ইট’ বলার কে? বাদলের পরিবারের রাজনৈতিক ইতিহাস ও আইভী পরিবারের রাজনৈতিক ইতিহাস এক না। আইভীর চৌদ্দ পুরুষ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত হয়ে আসছে। আইভীর বাবা একজন জনপ্রিয় জনপ্রতিনিধি ছিলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর ছিলেন আইভীর বাবা আলী আহমেদ চুনকা। তারই ধারাবাহিকতায় আইভী আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন এবং টানা কয়েক মেয়াদ ধরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন। সুতরাং তাকে নিয়ে বক্তব্য দেয়ার বাদল কে?

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর