rabbhaban

মহিলালীগ নেত্রীর ছেলে মাদক সহ স্বেচ্ছাসেবক দলের নেতার বাড়িতে আটক


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৪০ পিএম, ২৪ আগস্ট ২০১৯, শনিবার
মহিলালীগ নেত্রীর ছেলে মাদক সহ স্বেচ্ছাসেবক দলের নেতার বাড়িতে আটক বায়ে মহিলা লীগ নেত্রী শীলা রাণী পালের সঙ্গে ছেলে দুর্জয় পালন ডানে স্বেচ্ছাসেবক দলের সেক্রেটারী মাহাবুবুর রহমান।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সেক্রেটারী শীলা রাণী পালের ছেলে দুর্জয় পালকে মদ বিয়ার সহ গ্রেপ্তার করেছে র‌্যাব-১। শনিবার ২৪ আগস্ট দুপুরে রূপগঞ্জের ভুলতায় জেলা স্বেচ্ছাসেবক দলের সেক্রেটারী মাহাবুবুর রহমানের ভাড়া বাড়ি থেকে এসব মদ বিয়ার উদ্ধার করা হয়।

সদ্য অনুষ্ঠিত ঈদ উল আজহার আগে হিন্দু নারী হয়েও রূপগঞ্জে ভুলতা ইউনিয়নের কোরবানির হাটের ইজারা পেয়ে আলোচনায় আসেন শীলা রাণী পাল। স্থানীয়ভাবে তিনি বেশ প্রভাবশালী। তার ছেলে দুর্জয় পাল বেশ কয়েকদিন ধরেই মদ, বিয়ার ও মাদকের ব্যবসা করে আসছিল।

শনিবার সকালে তাকে গ্রেপ্তারের পর দেখানো মতে মাহাবুবুরের বাড়ি থেকে মদ, বিয়ার উদ্ধার করা হয়। র‌্যাব-১ এর মেজর আব্দুল্লাহ আল মেহেদী গণমাধ্যমকে দুর্জয়কে আটকের সত্যতা স্বীকার করে জানিয়েছেন পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

এ ব্যাপারে মাহাবুবুর রহমান নিউজ নারায়ণগঞ্জকে জানান, ‘ভুলতায় তার মালিকানাধীন ভাড়া বাড়িতে কয়েকজন ভাড়াটিয়ার সঙ্গে সখ্যতা গড়ে তুলে সেখানে আসা যাওয়া করতেন দুর্জয় পাল। এর মধ্যে একটি ঘরে হয়তো মদ বিয়ার রাখতো। এ ঘটনা খুব সম্ভবত ৩-৪দিন হতে পারে। কারণ বেশীদিনের হলে ভাড়াটিয়ারা অবহিত করতো। পরে শনিবার র‌্যাব ওই বাড়িতে হানা দিয়ে একটি রুম হতে মদ বিয়ার উদ্ধার করেছে জেনেছি। রাজধানীতে থাকার কারণে ওই বাড়ি সম্পর্কে তেমন খোঁজ খবরও নেওয়া হতো না।’

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর