rabbhaban

নারায়ণগঞ্জে নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ ছাত্রদল সভাপতি প্রার্থীর


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১১:১৭ পিএম, ২৪ আগস্ট ২০১৯, শনিবার
নারায়ণগঞ্জে নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ ছাত্রদল সভাপতি প্রার্থীর

নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের কাউন্সিলরসহ নেতাকর্মীদের সাথে সাক্ষাত করেছেন ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি প্রার্থী আল মেহেদী তালুকদার। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সভাপতি হিসেবে রয়েছেন।

শনিবার (২৪ আগস্ট) সন্ধ্যায় নারায়ণগঞ্জে আসেন তিনি। পরে জেলা ও মহানগর ছাত্রদলের কাউন্সিলরদের সাথে নিয়ে তিনি আলোচনা করেন ও তাদের সাথে দলীয় বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।

আল মেহেদী তালুকদার জানান, আমি নারায়ণগঞ্জে ছাত্রদলের নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত করতে এসেছি। আমি সারাদেশের সকল কাউন্সিলর, ছাত্রদলের নেতাকর্মীদের কাছেই পৌছানোর চেষ্টা করবো। আগামী দিনে ঐক্যবদ্ধ ছাত্রদল গঠন করে ক্যাম্পাসভিত্তিক ছাত্র রাজনীতি চালুর মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন এবং গণতন্ত্র মুক্তির আন্দোলনকে ত্বরান্বিত করে আমরা আমাদের কাঙ্খিত লক্ষ্যে পৌছানৌই মূল লক্ষ্য ছাত্রদলের।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, ঢাকা কলেজের সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন টিটু, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রবিন, ডেমরা থানা ছাত্রদলের মনিরুল ইসলাম মুন্সী, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা, মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ, সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, সহ সভাপতি হামিদুর রহমান সুমন, যুগ্ম সম্পাদক আলামিন প্রধান, সাংগঠনিক সম্পাদক মাগফুরুল ইসলাম পাপন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদল নেতা রুবেল হোসেন প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর