rabbhaban

কাউন্সিলর ইস্যুতে রনির পাশে নেই বিএনপি ছাত্রদল যুবদল


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:০৭ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার
কাউন্সিলর ইস্যুতে রনির পাশে নেই বিএনপি ছাত্রদল যুবদল

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি কেন্দ্রীয় ছাত্রদলের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন। নির্বাচনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের নেতাকর্মীদের কাছে গ্রহণযোগ্যতা আদায় করতে না পারলেও কেন্দ্র ও বিভিন্ন জেলায় জেলায় ঘুরে ঘুরে ভোট চাচ্ছেন রনি। তবে জেলার প্রথম ছাত্রদলের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে রনির পাশে নেই জেলা ও মহানগর বিএনপি, ছাত্রদল, যুবদল কিংবা জেলার কোন পর্যায়ের নেতাকর্মী। এই দূর্গম পথ পাড়ি দিতে ওয়ান ম্যান আর্মি হিসেবেই মাঠ চষে বেড়াচ্ছেন তিনি।

জানা যায়, ছাত্রদলের কেন্দ্রীয় কাউন্সিলে নারায়ণগঞ্জ থেকে প্রথম প্রার্থী হিসেবে নাম লেখিয়েছেন রনি। সে হিসেবে তার পাশে মূল দল কিংবা অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা না থাকলেও অন্তত ছাত্রদলের নেতাকর্মীদের থাকায় কথা। কিন্তু জেলা ও জেলার অন্তর্গত সকল ইউনিট কমিটির ছাত্রদলের নেতাকর্মীদের দিনের পর দিন দলীয় পরিচয় প্রদানের নাম করে হতাশায় ফেলে শেষতক নারায়ণগঞ্জ ছেড়ে এখন কেন্দ্রে নেমেছেন রনি। আর তার এ কর্মকান্ড শুধু ছাত্রদল নয় প্রভাব ফেলেছে অন্যান্য সংগঠনের নেতাদের উপরও।

জেলা বিএনপির একজন সহ সভাপতি জানান, রনিতো ছাত্রদলে আসার পর ভেবেছিলাম জেলা ও জেলার অন্তর্গত ইউনিট কমিটিগুলো হবে কিন্তু না তা হয়নি। রনি দলের নেতাকর্মীদের আরো হতাশায় ফেলে দিয়েছেন। ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা আগে আমাদের সাথে কর্মসূচী পালন করতে আসতো এখন রনির উপর ক্ষুব্দ হয়ে তা আর আসেনা। অনেকে দল থেকেও রয়েছেন দূরে। দলের জেলার এই অবস্থার জন্য রনিই দায়ী।

তিনি আরো জানান, রনি তার গুরু বিএনপি থেকে সদ্য বিদায়ী শাহ আলমকে খুশি করতে রাজনীতি করেন। জেলা ছাত্রদলটাকে শেষ করে এখন নেমেছেন কেন্দ্রে। জেলা বিএনপি যুবদল তো দূরে থাকুক তার সংগঠন ছাত্রদলের কোন কর্মীই তো তার সাথে নেই। জেলা ছাত্রদলও বাদ দিলাম তার ফতুল্লা থানা ছাত্রদলের একজন কর্মীও তার পাশে নেই।

জানা যায়, ১৪ সেপ্টেম্বর দলের কাউন্সিলে রনি সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন। এজন্য তিনি জেলায় জেলায় সফর করছেন আর দলীয় কাউন্সিলরদের কাছে ভোট চাইছেন। তবে নিজ জেলার ৫টি থানার একটিতেও সফল করেননি তিনি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর