rabbhaban

তারেকের পরোয়ানা প্রতিবাদে বিক্ষোভ মিছিল


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার
তারেকের পরোয়ানা প্রতিবাদে বিক্ষোভ মিছিল

বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা ও জেলা ছাত্রদলের ব্যানারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে যড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে ১০ সেপ্টেম্বর মঙ্গলবাল বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের মাসদাইর এলাকায় এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূইয়ার নেতৃত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল নেতা মোক্তার হোসেন, জেলা যুবদল নেতা রিজভী আহমেদ, আব্দুল জাব্বার, ইমরান কাউসার, মো: সেলিম, শাহীন, সাইফুল ইসলাম, আব্দুস সালাম, জেলা ছাত্রদল নেতা মাইনুল হাসান রবিন, সামাউন ইসলাম স্বর্ণা, ওমর ফারুক শোভন, আকাশ ও মোহসীন সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল শেষে রফিকুল ইসলাম ভূইয়া বলেন, লাইম লাইটে আসার জন্যই এই অখ্যাত নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা করেছে। এই মামলার কোন ভিত্তি নেই। এটা ষড়যন্ত্রমূলক মিথ্যা বানোয়াট মামলা। তারেক রহমানের বিরুদ্ধে যতই মামলা কিংবা পরোয়ানা জারি করুক না কেন একদিন ঠিকই তিনি বীরের বেশে দেশে ফিরবেন। বিএনপির নেতাকর্মীরা সহ সারাদেশের মানুষ তাকে বরণ করার জন্য উদগ্রীব হয়ে রয়েছে। আমরা দেশের গণতন্ত্র রক্ষা ও বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য কঠোর আন্দোলন গড়ে তুলবো।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
রাজনীতি এর সর্বশেষ খবর
আজকের সবখবর