rabbhaban

তারেকের পরোয়ানা প্রতিবাদে প্রতিবাদ সভা


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৭:৩২ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার
তারেকের পরোয়ানা প্রতিবাদে প্রতিবাদ সভা

বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে যড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে ১০ সেপ্টেম্বর মঙ্গলবাল বিকেলে আড়াইহাজারের পাঁচরুখী এলাকায় এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি লুৎফর রহমান আবদুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক ও থানা যুবদলের আহবায়ক জুয়েল আহমেদ, জেলা বিএনপির সদস্য আফজাল হোসেন ভূইয়া, থানা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান, বিএনপি নেতা মতিউর রহমান, যুবদল নেতা আব্দুল মালেক, ছাত্রদল নেতা আসাদুজ্জামান, রানা, রাসেল, মনির, আলমগীর ও ইয়াসিন সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

প্রতিবাবদ সভায় বক্তারা বলেন, স্বস্তা জনপ্রিয়তা পাওয়ার লোভে তারেক রহমানের বিরুদ্ধে এই মিথ্যা মামলা দায়ের করা হয়েছে এবং সেই মামলায় পরোয়ানা জারি করা হয়েছে। এই মামলার কোন ভিত্তি নেই। এটা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা। তারেক রহমানের জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়েই এভাবে একের পর এক মামলা দায়ের করা হচ্ছে। আমরা এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাই। সেই সাথে কেন্দ্রীয় নির্দেশনায় আমরা তীব্র আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো এবং দেশের গণতন্ত্র ফিরিয়ে আনবো।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
রাজনীতি এর সর্বশেষ খবর
আজকের সবখবর