rabbhaban

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কৃষক দলের প্রস্তাবিত কমিটি


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কৃষক দলের প্রস্তাবিত কমিটি

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখা প্রস্তাবিত কমিটি প্রেরণ করা হয়েছে। ১৫ সেপ্টেম্বর রোববার বিকেলে মাসদাইর মজলুম মিলনায়তনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কৃষক দলের সম্মেলন শেষে কৃষক দল কেন্দ্রীয় সংসদের আহবায়ক শামসুজ্জামান দুদুর কাছে এই প্রস্তাবিত কমিটি হস্তান্তর করা হয়।

এতে জেলা সভাপতি হিসেবে শরীফ হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক হিসেবে ডা. শাহীন ও সাংগঠনিক সম্পাদক হিসেবে হামিদ উল্লাহ এবং মহানগর সভাপতি হিসেবে আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক হিসেবে লিয়াকত হোসেন লেকু ও সাংগঠনিক সম্পাদক হিসেবে সাইফুল ইসলাম সোহেলের নাম প্রস্তাব করা হয়েছে। পরবর্তীতে সর্বস্তরের নেতাকর্মীদের নেতাকর্মীদের সাথে আলাপ আলোচনা করে বাকী পদগুলোর নাম জমা দেয়া হবে বলে জানা গেছে। সেই সাথে আগামী কিছু দিনের মধ্যেই এই কমিটির অনুমোদন হবে বলে আশা প্রকাশ করছেন জেলা ও মহানগর কৃষক দলের নেতারা।

এদিকে এই কমিটি উপলক্ষে জেলা ও মহানগর রোববার বিকেলে কৃষক দলের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আর সম্মেলন ঘিরে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের ঢল নেমেছিল বিএনপির চেয়াপার্সন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের বাসভবন মাসদাইর এলাকার মজলুম মিলনায়তনে। নারায়ণগঞ্জ বিএনপির বিভিন্ন থানা থেকেও নেতাকর্মীরা এসে উপস্থিত হয়েছিলেন এই সম্মেলনে। অনেক বাধা বিপত্তি থাকা সত্ত্বেও দীর্ঘদিন পর নেতাকর্মীরা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের বাড়িতে মিলিত হয়েছিলেন নেতাকর্মীরা।

যার ধারাবাহিকতায় প্রধান অতিথি বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বক্তব্য রাখতে গিয়ে নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন, আপনারা এই দু:সময়েও এখানে এসে মিলিত হয়েছেন এজন্য আপনাদেরকে ধন্যবাদ জানাই। সেই সাথে আপনাদের গণমানুষের নেতা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকেও ধন্যবাদ জানাই। তিনি আপনাদের সকলকে একত্রিত করেছেন। সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামে নামতে হবে। তাহলেই এই জালিম সরকারের হাত থেকে মুক্তি পাওয়া যাবে।

সম্মেলনের উদ্বোধক হিসেবে জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় সংসদের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনে উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

নারায়ণগঞ্জ জেলা কৃসক দলের সভাপতি শরিফুল ইসলাম মোল্লার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় সংসদের যুগ্ম আহবায়ক তকদির হোসেন মোহাম্মদ জসিম, সদস্য এস কে সাদেক, নাসির উদ্দিন হাজারী, রফিকুল ইসলাম রিপন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন খান, বিএনপি নেতা জামাল উদ্দিন কালু, ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি খন্দকার মনিরুল ইসলাম, জেলা ওলামাদলের সভাপতি শামসুর রহমান খান বেনু, মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, মহানগর কৃষক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, মহানগর শ্রমিক দলের সাবেক সভাপতি ফারুক হোসেন, জেলা কৃষক দলের সহ সভাপতি আবু তাহের মোল্লা, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিক দলের সভাপতি লিয়াকত হোসেন লিকু, রূপগঞ্জ থানা কৃষক দলের সভাপতি ডা. শাহীন, আড়াইহাজার থানা কৃষক দলের সভাপতি আব্দুল হামিদ মোল্লা, সোনারগাঁ কৃষক দলের সভাপতি মনির মল্লিক ও ফতুল্লা কৃষক দলের সভাপতি সিদ্দিকী দুলাল সহ যুবদল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর