rabbhaban

সরকার ছাত্রলীগকে মানুষ হত্যার কারিগর বানিয়েছে : সাখাওয়াত


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ১৩ অক্টোবর ২০১৯, রবিবার
সরকার ছাত্রলীগকে মানুষ হত্যার কারিগর বানিয়েছে : সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমান সরকার ভারতের সাথে যে চুক্তি করেছে তা দেশের মানুষের বিরুদ্ধে চুক্তি করেছে। দেশদ্রোহী চুক্তির বিরুদ্ধে কথা বলার কারণেই আবরার ফাহাদকে হত্যা করা হয়েছে। দেশের প্রত্যেকটি সেক্টর ধ্বংস করে দেয়া হয়েছে। ফরমায়েশী রায়ের মধ্য দিয়ে বেগম খালেদা জিয়াকে দীর্ঘদিন ধরে কারাগারে আটকে রেখেছে।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১৩ অক্টোবর রোববার দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় জেলা জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের উদ্যোগে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, দেশের প্রত্যেকটি খুন হত্যার পিছনে ছাত্রলীগ জড়িত রয়েছে। বর্তমান সরকার ছাত্রলীগকে মানুষ হত্যার কারিগর বানিয়েছে। সরকারের মদদে তাদের হাতে বই খাতা কলম তুলে না দিয়ে অস্ত্র তুলে দেয়া হয়েছে। ফলে বর্তমানে ছাত্রলীগের নেতাকর্মীরা দেশের মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। অবিলম্বে ছাত্রলীগকে নিষিদ্ধ করে দেশের মানুষকে স্বস্তি দেয়া হোক।

জেলা জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের সভাপতি কে এম সুমনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা, অ্যাডভোকেট, মশিউর রহমান শাহীন, অ্যাডভোকেট রাকিবুল হাসান শিমুল, অ্যাডভোকেট ওমর ফারুক নয়ন, অ্যাডভোকেট আব্দুস সামাদ মোল্লা, অ্যাডভোকেট আনোয়ার হোসেন প্রধান, অ্যাডভোকেট ওমর ফারুক নয়ন ও জেলা জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের সাধারণ সম্পাদক আতা-ই-রাব্বী, সহ সভাপতি আদনান মোল্লা, ইসমাইল হোসেন, মাজহার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক কাওসার আহমেদ, শাহাদাৎ হোসেন ও সাংগঠনিক সম্পাদক দিদারুল ইসলাম।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর