rabbhaban

কেউ ক্ষমতায় থাকতে ভারতের দালালী করে : চরমোনাই পীর


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ১৩ অক্টোবর ২০১৯, রবিবার
কেউ ক্ষমতায় থাকতে ভারতের দালালী করে : চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর শায়েখে চরমোনাই মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, আজকে সারাবিশ্বে মুসলিম জাতি নিধন চলছে। মুসলমানের বিরুদ্ধে সব জাতি এক। গোটা দুনিয়ায় শিখরা দাড়ি রেখে তাদের পোশাক পড়ে ডিউটি করছে অথচ মুসলিম বোনেরা বোরখা পড়ে শিক্ষা প্রতিষ্ঠানে যেতে পারেনা। মুসলমানরা ধর্মীয় পোশাক পড়লে তাদেরকে সন্দেহের দৃষ্টিতে দেখা হয়। আজকে মাদরাসায় যারা কোরআন পড়ে রাত জেগে তাহাজ্জুদ নামাজ পড়ে তাদেরকে টেরোরিস্ট বানানোর চেষ্টা চলছে।

তিনি আরো বলেন, আজকে বাংলাদেশের মুসলিম জাতিই নয় দেশের ভূখন্ড নিয়েও ষড়যন্ত্র করছে। দেশের পক্ষে কেউ কথা বলেনা। কেউ ক্ষমতায় থাকতে ভারতের দালালী করছে আবার কেউ ক্ষমতায় আসার জন্য দালালী করছে। আমরা কোন রাষ্ট্রের বিরোধী নই আমরা জুলুম আগ্রাসনের বিরোধী। ভারত বড় দেশ হিসেবে তার হৃদয় অনেক বড় হওয়ার কিন্তু তার আচরণ কি ধরনের সেটা সবাই জানে। ভারত যেখানে বাংলাদেশকে এক ফোটা পানিও দেয়নি বরং বিভিন্ন বাধ দিয়ে পানি বঞ্চিত করে রাখছে সেখানে তাদেরকে মানবিকতার অজুহাতে পানি দেয়াসহ নানা সুবিধা দেয়াটা মেনে নেয়া যায়না। এই ভুখন্ড আমাদের পরিচয় কোন দল নয়।

তিনি বলেন, আওয়ামীলীগ নামের কোন দলের একসময় অস্তিত্ব ছিলনা। পরবর্তীতে আওয়ামীলীগ থেকে জাসদ, বিএনপি, জাতীয় পার্টির সৃষ্টি হয়েছে। মানুষ দল পরিবর্তন শীল কিন্তু ভুখন্ড পরিবর্তন শীল নয়। আমার পরিচয় বাংলাদেশী। দেশ রক্ষার জন্য কারো দালালী না করে দেশের ভুখন্ড রক্ষার আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। দেশের শত্রু মানবতার শত্রু। যে আওয়ামীলীগ বিএনপি জাতীয় পার্টি কিংবা ইসলামী আন্দোলনই হোক না কেন। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে লড়াই করতে হবে। আজকে দেশের র‌্যাব বাহিনীর সদস্যদের পোশাক পরিহিত অবস্থায় যে ভাবে নির্যাতন করা হয়েছে মুখে চুনকালী লেপন করা হয়েছে তা সহ্য করার মতো নয়। এটা গোটা বাংলাদেশকে অপমান। অথচ সরকার সেটা কোন প্রতিবাদও করেনি। পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য গোলামীর শামিল। আমাদেরকে দালালমুক্ত দেশপ্রেমিক নেতৃত্বকে ক্ষমতায় বসাতে হবে।

রোববার ১৩ অক্টোবর বিকেলে নারায়ণগঞ্জ শহরের জামতলাস্থ হীরা কমিউনিটি সেন্টারে ইসলামী আন্দোলন  নারায়ণগঞ্জ মহানগরের ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।

ইসলামী আন্দোলন  নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতী মাসুম বিল্লাহ ও সেক্রেটারী সুলতান মাহমুদের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি মাওলানা আনোয়ার হোসেন জেহাদী, মাওলানা দ্বীন ইসলাম, আবুল কালাম মুন্সী, ইসলামী আন্দোলন  নারায়ণগঞ্জ মহানগরের সহসভাপতি মুহাম্মদ নূর হোসেন, শাহাদাৎ হোসেন, সাংগঠনিক সম্পাদক মাওলানা শামসুল আলম, প্রশিক্ষণ সম্পাদক মুফতী সাইফুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি গিয়াসউদ্দিন মুহাম্মদ খালিদ, ইসলামী শ্রমিক আন্দোলন মহানগরের সভাপতি শেখ হাসান আলী, ইসলামী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি ইমদাদুল হক প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর