rabbhaban

টানা মারামারির পর আইনজীবী ফোরামের সদস্য ফরম বিতরণ কার্যক্রম শুরু


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:২১ পিএম, ০৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার
টানা মারামারির পর আইনজীবী ফোরামের সদস্য ফরম বিতরণ কার্যক্রম শুরু

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য ফরম বিতরণের কার্যক্রম শুরু হয়েছে। ৭ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে এই সদস্য ফরম বিতরণের কার্যক্রম শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল বারী ভূইয়া, নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাষাণী, অ্যাডভোকেট রফিক আহমেদ, অ্যাডভোকেট শামসুজ্জামান খোকা, অ্যাডভোকেট আজিজ আল মামুন, অ্যাডভোকেট আশরাফুল আলম সিরাজী রাসেল, অ্যাডভোকেট শরীফুল ইসলাম শিপলু, অ্যাডভোকেট নুরুল আমিন মাসুম, অ্যাডভোকেট রাসেল প্রধান, অ্যাডভোকেট আলী হোসেন, অ্যাডভোকেট আনোয়ার হোসেন, অ্যাডভোকেট আসিফুজ্জামান সহ বিভিন্ন আইনজীবীরা।

এসময় অ্যাডভোকেট আব্দুল বারী ভূইয়া বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া দীর্ঘদিন কারাগারে আটক রয়েছেন। তাকে অন্যায়ভাবে কারাগারে আটকে রেখেছে বর্তমান সরকার। একজন আইনজীবী হিসেবে জাতির নিকট অবশ্যই আমাদের দায় দায়িত্ব রয়েছে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করার লক্ষ্যে আমাদেরকেই অবদান রাখতে হবে। আর তাই আইনজীবী ফোরামের সদস্য ফরম পূরণ করার মধ্য দিয়ে সদস্য বৃদ্ধি করে আইনজীবীদের ভবিষ্যত আন্দোলন সংগ্রামকে জোরদার করতে হবে।

প্রসঙ্গত গত কয়েকদিন ধরেই নারায়ণগঞ্জ আদালতপাড়ায় বিএনপি পন্থী আইনজীবীদের মধ্যে চলছে টান টান উত্তেজনা। সেই সাথে তাদের মধ্যে কয়েকবার সংঘর্ষের ঘটনাও ঘটেছে এবং চলছে শক্তি প্রদর্শন। যে যার সুযোগ সুবিধা মতো একে অপরকে পাচ্ছেন তাকেই মারধর করছেন নিজেদের দলের আইনজীবীরা। আর তাদের এসকল কর্মকান্ডে নারায়ণগঞ্জ আদালত পাড়া যেন বিএনপিপন্থী আইনজীবীদের জন্য একটি রেসলিং (কুস্তি খেলা) মঞ্চ হিসেবে পরিণত হয়েছে। তবে এই রেসলিং মঞ্চে চরম বিরক্তি প্রকাশ করছেন সাধারণ আইনজীবীরা। প্রকাশ্যে ও অপ্রকাশ্যে বিএনপিপন্থী আইনজীবীদের বিরুদ্ধে নানা সমলোচনা করে বেড়াচ্ছেন তারা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর