rabbhaban

আওয়ামীলীগের ৯ ওয়ার্ডের কমিটি গঠন


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:০৮ পিএম, ০৮ নভেম্বর ২০১৯, শুক্রবার
আওয়ামীলীগের ৯ ওয়ার্ডের কমিটি গঠন

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। দলের তৃনমূলের নেতৃবৃন্দদের সম্মতিক্রমে পর্যায়ক্রমে কমিটিগুলো গঠন করা হয়। প্রতিটি কমিটিতে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়। তবে কমিটিতে যারা শীর্ষ পদ থেকে বঞ্চিত হয়েছে তারা কমিটি নিয়ে বিরোধীতা করে নানা ধরনের সমলোচনা করছে বলে অভিযোগ উঠেছে।

সম্প্রতি কাশিপুর ইউনিয়নের ১.২.৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ণ কর্মসূচি অনুষ্ঠানে কাশিপুর আদর্শ বালিকা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে সকলের সম্মতিক্রমে প্রতিটি ওয়ার্ডের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। তার পর কাশিপুর হাটখোলা মাঠে ৪, ৫, ৬ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ণ কর্মসূচি অনুষ্ঠান এবং কমিটি গঠন করা হয়। সেখানেও প্রতিটির ওয়ার্ডের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সবশেষ দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয় মাঠে ৭, ৮, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ণ কর্মসূচি এবং কমিটি গঠন করা হয়। এখানেও প্রতিটির ওয়ার্ডের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটি গঠনে কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আইয়ুব আলী ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এমএ সাত্তারের স্বাক্ষরিত এ কমিটি গুলো অনুমোদন দেয়া হয়।

কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের নব-নির্বাচিত ৯টি ওয়ার্ড কমিটির মধ্যে ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেন, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন বেপারী, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বশির আলম (ফাতু), সাধারণ সম্পাদক বদুর উদ্দিন বদু, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শামীম আহম্মেদ, সাধারণ সম্পাদক খবির উদ্দিন খোকন, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক শাহাবউদ্দিন, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন, সাধারণ সম্পাদক সানাউল্লাহ, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক মো: মামুন, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক আহম্মদ আলী, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রূপচাঁন শিকদার, সাধারণ সম্পাদক হুমায়ন কবির। প্রতিটি কমিটিতে ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন করা হয়।

কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আইয়ুব আলী জানান, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগকে সু-সংগঠিত ও শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমাদের কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের অভিভাবক এম সাইফউল্লাহ বাদল ভাইয়ের আদর্শে আমরা আওয়ামীলীগকে সু-সংগঠিত করতে চেষ্টা করে যাচ্ছি। আর কাশিপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের কমিটি গঠিত হয়েছে। প্রতিটি ওয়ার্ডে তৃনমূল নেতৃবৃন্দদের সম্মতিক্রমে সভাপতি, সাধারণ সম্পাদক সহ ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর