এমন নেতা চাই যিনি খোঁজ খবর রাখবেন : উজ্জল


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ১১ নভেম্বর ২০১৯, সোমবার
এমন নেতা চাই যিনি খোঁজ খবর রাখবেন : উজ্জল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ শহর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জলের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ১১ নভেম্বর সোমবার সকালে ঘুর্ণিঝড় বুলবুলের কারণে ক্ষতিগ্রস্তদের প্রতি সহানুভূতি জানিয়ে কেক না কেটে ২নং ওয়ার্ড রেইল গেইট এলাকার আওয়ামী লীগ অফিসের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, আদিনাথ বসু, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নিজাম উদ্দিন, মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খালিদ হাসান, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সহ সভাপতি কামরুল হুদা বাবু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন লাভলু, কার্যকরি সদস্য ফয়জুল ইসলাম রুবেল, যুবলীগ নেতা মোস্তাক আহমেদ ও মো: মামুন সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

সভাপতির বক্তব্যে আহাম্মদ আলী রেজা উজ্জল বলেন, আগামী কয়েক দিনের মধ্যে যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। আমাদের সকলের অনুরোধ এমন একজন নেতাকে যেন নেতৃত্ব দেয়া হয় যিনি আমাদের খোঁজ খবর নিবেন। আমাদের কোন চাওয়া নেই। আমরা চাওয়া পাওয়ার জন্য রাজনীতি করি না। ঘুর্ণিঝড় বুলবুলের কারণে আমরা কেক কাটি নাই। দোয়া মাহফিলের মধ্য দিয়ে আমরা শেখ হাসিনার জন্য দোয়া করবো।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর