ছাত্রলীগের নেতৃত্ব স্লোগান নিয়ে জাহাঙ্গীরের আপত্তি


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ১১ নভেম্বর ২০১৯, সোমবার
ছাত্রলীগের নেতৃত্ব স্লোগান নিয়ে জাহাঙ্গীরের আপত্তি

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃত্ব ও বর্তমানে নেতাকর্মীদের স্লোগান নিয়ে আপত্তি জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

১১ নভেম্বর সোমবার সকালে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ শহর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জলের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখতে গিয়ে তিনি এই আপত্তির কথা তুলে ধরেন।

জাহাঙ্গীর আলম বলেন, নারায়ণগঞ্জে এখন যারা ছাত্রলীগের নেতৃত্ব দিচ্ছে তাদের মধ্যে কেউ গার্মেন্টে চাকরি করে, কেউ মুদি দোকানদার কিংবা কারও ছাত্রত্ব নেয়। যাদেরকে পদ দেয়া হয়েছে তাদেরকে ছাত্রলীগ হিসেবে কেউ চিনে না। কিন্তু আমরা যখন ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছি তখন এরকম ছিল না। প্রকৃত ছাত্রদের নিয়ে ছাত্রলীগের কমিটি করা হয়নি।

তিনি আরও বলেন, কিছুক্ষণ আগে একটি অনুষ্ঠান হয়েছে, যেখানে অমুক ভাইয়ের নামে স্লোগান দেয়া হয়েছে। কিন্তু অমুক ভাইয়ের নামে কোনো স্লোগান চলবে না। স্লোগান দিতে হবে শেখ হাসিনার নামে। শেখ হাসিনা যদি না থাকে তাহলে কিসের এমপি। আমরা এমপি দিয়ে কি করবো। শেখ হাসিনাকে আমাদের বাঁচিয়ে রাখতে হবে। আমরা চুনকা ভাইয়ের রাজনীতি করেছি, কিন্তু চুনকা ভাই কোনদিন তার নামে স্লোগান দিতে দেয় নাই। তিনি আমাদেও শিখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে স্লোগান দেয়ার জন্য।

নারায়ণগঞ্জ শহর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মেদ আলী উজ্জলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদির ও আদিনাথ বসু সহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত শহর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মেদ আলী উজ্জলের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানের আগে শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু ও জেলা যুবলীগ নেতা এহসানুল হক নিপুর উদ্যোগে কর্মসূচি পালিত হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর