বিদায়ের বাণী জেলা যুবলীগের সভাপতি কাদিরের


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ১১ নভেম্বর ২০১৯, সোমবার
বিদায়ের বাণী জেলা যুবলীগের সভাপতি কাদিরের

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিদায়ের কথা শুনিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির।

১১ নভেম্বর সোমবার নারায়ণগঞ্জ শহর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জলের সভাপতিত্বে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে নিজের বিদায়ের কথা জানিয়ে নেতাকর্মীদের কাছে ক্ষমা চেয়েছেন।

জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির বলেন, আগামীতে যুবলীগের সম্মেলন হবে। হয়ত আমি আর সভাপতি থাকবো না। আপনারা আমার ভাইয়ের মতো ছিলেন। আপনাদের আমার দেয়ার মতো আমার কিছুই ছিল না। যদি কোন সময় আপনাদের মনে কষ্ট দিয়ে থাকি তাহলে ক্ষমা করে দিয়েন। আজকের যুবকরাই আগামী দিনে আওয়ামী লীগের নেতৃত্ব দিবে। যুবকরাই দেশ গড়ার কারিগর। এই যুবকরাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে উন্নতির শিখরে নিয়ে যেতে পারবে।

তিনি আরও বলেন, যারা মাঠপর্যায়ে কাজ করে আসছে তাদেরকে যেন যুব লীগের পদে আনা হয়। তাদেরকে পদে দেখতে চাই। আহাম্মদ আলী রেজা উজ্জল দীর্ঘদিন ধরে মাঠ পর্যায়ের রাজনীতি করে আসছেন। সুবিধবাদীদের চিহ্নত করতে হবে। জেলা যুবলীগের নামে পোস্টার করা হয় কিন্তু কারও অনুমতি নেয়া হয় না। অনুমতি ছাড়া পোস্টার করার চলবে না। এই ভাওতাবাজীর রাজনীতি বন্ধ করতে হবে।

প্রসঙ্গত, ২০০৫ সালে নারায়ণগঞ্জ জেলা যুবলীগের কমিটি গঠন করা হয়। সম্মেলনে আবদুল কাদির সভাপতি ও অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এই কমিটি দিয়ে দীর্ঘ প্রায় ১৩ বছর পেরিয়ে গেলেও এরপর আর নতুন কমিটি গঠন করা সম্ভব হয়নি জেলা যুবলীগের।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর