মহানগর বিএনপির কার্য নির্বাহী কমিটির প্রথম সাধারণ সভা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ১৬ নভেম্বর ২০১৯, শনিবার
মহানগর বিএনপির কার্য নির্বাহী কমিটির প্রথম সাধারণ সভা

বিএনপির তৃণমূল থেকে নেতৃত্বে বের করে নিয়ে আসার লক্ষ্যে ওয়ার্ড ও থানা পর্যায়ে কাউন্সিলের প্রস্তুতি নিয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কার্যনির্র্বাহী কমিটির প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ নভেম্বর শনিবার কালিরবাজার এলাকার অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় কিভাবে খুব অল্প সময়ের মধ্যে ওয়ার্ড ও কমিটিগুলোতে কাউন্সিল সম্পন্ন করে সম্মেলন করা যায় সেসকল বিষয় নিয়ে দায়িত্ব বন্টন প্রক্রিয়া সহ নানাবিধ বিষয় নিয়ে আলোচনা হয়। তারা এই নেতৃত্বের মধ্য দিয়ে ভবিষ্যত প্রজন্মের জন্য উদাহারণ হয়ে থাকতে চায়। নিরপেক্ষভাবে সুন্দর সম্মেলনের মাধ্যমে ওয়ার্ড কমিটি, থানা কমিটি এবং মহানগর কমিটি গঠন করতে চায়। এটাই হচ্ছে আমাদের শপথ।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবুল কালামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, সহ সভাপতি অ্যাডভোকেট মোঃ জাকির হোসেন, হাজী নুর উদ্দিন, আতাউর রহমান মুকুল, ফখরুল ইসলাম মজনু, যুগ্ম সম্পাদক আবদুস সবুর সেন্টু, আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউছুফ খান টিপু, আবুল কাউসার আশা, দফতর সম্পাদক মোঃ ইসমাইল মিয়া, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন আনু সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সভাপতির বক্তেব্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম বলেন, আমাদের উপর যে গুরু দায়িত্ব দেয়া হয়েছে, সেই দায়িত্ব আমরা সঠিকভাবে পালন করবো। আমরা যেন, আগামী দিনের সঠিক নেতৃত্বকে আসার সুযোগ করে দিতে পারি। এজন্য আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

গত ৩০ অক্টোবর ১৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় কেন্দ্র।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর